বিশেষ সংবাদ:

সালমান খান প্রেমে পড়েছিলেন কিশোর বয়সেই

Logoআপডেট: বুধবার, ০৭ জুন, ২০১৭

এবি ডেস্ক

বলিউডের অনেক নায়িকার সঙ্গেই সালমানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু শেষপর্যন্ত তা বিয়ে পর্যন্ত গড়ানোর আগেই সম্পর্ক ভেঙে যায়। সর্বশেষ রোমানিয়ান মডেল ইয়ুলিয়ার সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। অনেকেই মনে করছেন হয়তো ইয়ুলিয়াই সালমানের প্রেমের দুর্ভাগ্য দূর করতে পারবেন। যদিও এখনো প্রেমের ক্ষেত্রে সালমান নিজেকে দুর্ভাগাই মনে করেন।

কেননা, ১৬ বছর বয়সে প্রথম প্রেমে পড়েছিলেন সালমান খান। কিন্তু যার প্রেমে পড়েছিলেন, তাকে নাকি লজ্জায় জানাতেই পারেননি বিষয়টি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের কিশোর বয়সের ভালোবাসার কথা এভাবেই জানালেন সালমান।

যেই মেয়ের প্রেমে সালমান হাবুডুবু খাচ্ছিলেন, তিনি ছিলেন সালমানের কাছের বান্ধবী। তবে সেই বান্ধবী কখনোই সালমানকে রোমান্টিক দৃষ্টিতে দেখেননি। তাই সালমানও সাহস পাননি ভালোবাসার কথা প্রকাশ করাতে। প্রেমে প্রত্যাখ্যানের ভয়ে ভালোবাসা লুকিয়ে বন্ধুত্বের সম্পর্ক অটুট রেখেছিলেন তিনি। তবে সালমানের হৃদয় ভেঙে যায় যখন সেই মেয়েটি সালমানেরই আরো দুই বন্ধুর সাথে ডেট করে।

সালমান তখন ভীষণ কষ্ট পেয়েছিলেন। ৩৫ বছর ধরে মেয়েটির সঙ্গে দেখা নেই সালমানের। তবু তিনি চান তার প্রথম ভালোলাগার মানুষটি সুখে থাকুক।