বিশেষ সংবাদ:

নায়লা নাঈমের নতুন চমক!

Logoআপডেট: শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

এবি প্রতিবেদক

দেশীয় অন্তর্জাল দুনিয়ায় যার জনপ্রিয়তা আকাশচুম্বী। আবার খোলামেলা ছবির কারণে তাকে নিয়ে সমালোচনারও কমতি নেই। শোবিজ জগতের একজন র‌্যাম্প মডেল হিসেবে তার কর্মজীবন শুরু হলেও মূলত তিনি একজন ডেন্টিস্ট।
২০০৯ সালে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে অলোচনায় আসেন নায়লা নাঈম। একজন ফ্যাশন মডেল হিসেবে, পাশাপাশি একাধিক ব্র্যান্ডের টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। পরবর্তীতে অভিনয়েও চমক দেখান হট-হিট এই মডেল কন্যা।

তবে একজন দন্তচিকিৎসক হলেও কখনো চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেননি নায়লা। এবার নার্সের চরিত্রে তাকে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে। ওয়েব সিরিজটির নাম ‘দ্য লিস্ট’। সিরিজটি নির্মাণ করেছেন আর বি প্রীতম। নায়লা নাঈম ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তৌসিফ আহমেদ, তামিম মৃধা, চিত্রনায়িকা তমা মির্জা প্রমুখ।

এ প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, ‘সম্প্রতি ওয়েব সিরিজের জন্য নির্মিত নাটকগুলো বেশ জনপ্রিয় হচ্ছে। এর আগে আমার কখনো ওয়েব সিরিজের নাটকে অভিনয় করা হয়নি। এবার প্রথম কাজ করলাম। কাজের অভিজ্ঞতা দারুণ। আশা করছি, দর্শক সাত পর্বের এই সিরিজটি দেখে চমৎকার বিনোদন পাবেন।’