বিশেষ সংবাদ:

পপিকে অশিক্ষিত বললেন শাকিল খান

Logoআপডেট: রবিবার, ২০ আগস্ট, ২০১৭

এবি প্রতিবেদক

ঢাকাই সিনেমার একসময়কার তুমুল জনপ্রিয় জুটি শাকিল খান-পপি। অনেকটা অকালেই শেষ হয়ে যায় আলোচিত এ জুটির পথচলা। চলচ্চিত্রে একসঙ্গে কাজ করার সময় থেকেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে মিডিয়ায় নানা গুজন ছড়ায়।

চিত্রনায়ক শাকিল খান চলচ্চিত্র থেকে দূরে সরে ব্যস্ত হয়েছেন ব্যবসা নিয়ে। অপরদিকে সুপারহিট চিত্রনায়িকা পপিরও আগের ব্যস্ততা নেই। কালেভদ্রে মুক্তি পায় তার চলচ্চিত্র। মাঝে মধ্যে বিশেষ দিবসের নাটকে ছোটপর্দায় দেখা মিলে একসময়কার পর্দাকাঁপানো এই চিত্রনায়িকার। বেশ কয়েক বছর হলো বিয়ে করেছেন শাকিল খান। সংসার, স্ত্রী-সন্তান নিয়েই আছেন শাকিল। কিন্তু চিত্রনায়িকা পপি এখনো বিয়ে করেননি।

সম্প্রতি এটিএন বাংলার ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে পপি বলেন, ‘প্রথম একজনের সঙ্গে প্রেম করেছিলাম। ওইটা আমার জন্য ব্যাড এক্সপেরিয়েন্স ছিল। শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিল না। আমি যতটুকু জানি, শাকিলের অনেকগুলো প্রেম ছিল, অনেকগুলো বিয়েও ছিল। অনেকের সাথে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে।’

এই মন্তব্যের প্রতিবাদ জানিয়ে ক্ষুব্ধ শাকিল খান বলেন, ‘একটি অশিক্ষিত মানুষই এ ধরণের কথা বলতে পারে, শিক্ষিত মানুষ নয়।’শুক্রবার ফেসবুক লাইভে পপি সম্পর্কে এমন মন্তব্যই করেছেন একসময়কার সহকর্মী ও প্রেমীক শাকিল খান। কারও নাম না বললেও কথাগুলো তিনি বলেছেন চিত্রনায়িকা পপিকে উদ্দেশ্য করে। এ সময় শাকিল খানের পাশে ছিলেন তার স্ত্রী।

তিনি আরও বলেন, ‘গত কিছুদিন যাবৎ কিছু অপপ্রচারের কারণে আপনাদের কাছে আসতে বাধ্য হলাম। যে কথাগুলো মানুষ আলোচনা করছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন। মিথ্যা কথা। তা কারও কাছে গ্রহনযোগ্যতা পাবে না। আমি ভালো আছি, ভালো থাকতে চাই। আমার পরিবার পরিজন নিয়ে সুন্দরভাবে জীবনযাপন করছি।’

শাকিল খান ও পপি জুটি হয়ে কয়েকটি ছবিতে অভিনয় করেন। এরপর তাদের প্রেম ও বিয়ে নিয়ে নানা কথা আলোচিত হয়। তখন জানা যায়, পপির মা এই সম্পর্কের ব্যাপারে মোটেই আগ্রহী ছিলেন না। আর এদিকে শাকিল খানের কিছু কর্মকাণ্ড তাকে প্রশ্নবিদ্ধ করে। কিছু ভুল পদক্ষেপ নেওয়ায় সমালোচিত হন। একসময় চলচ্চিত্র ছাড়তে বাধ্য হন তিনি।