বিশেষ সংবাদ:

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় অভিনেত্রী মৌমিতা গ্রেপ্তার

Logoআপডেট: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

এবি ডেস্ক 
গ্রেপ্তার হয়েছেন ভারতের টেলি সিরিয়াল অভিনেত্রী মৌমিতা চক্রবর্তী। মদ্যপ অবস্থায় বেপরোয়া গাড়ি চালিয়ে শুক্রবার বিকেলে কর্তব্যরত ট্রাফিক পুলিশকে ধাক্কা দেয়ার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।
জানা গেছে, আইন না মানা গাড়িটিকে আটকাতে গেলে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে ধাক্কা মেরে বেরিয়ে যান। এতে সার্জেন্ট পড়ে গেলে তাকে কটূক্তিও করেন ওই অভিনেত্রী। পরে গাড়ি নিয়ে মৌমিতা কেটে পড়তে গেলে পুলিশ গাড়ির পিছু নেয়। তিলজলা ট্রাফিক গার্ড সূত্রে জানা গেছে, রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তার লাইসেন্সও পাঁচ মাসের জন্য বাজেয়াপ্ত করা হয়েছে।
 
পুলিশের অভিযোগ, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন মৌমিতা। জিজ্ঞাসাবাদে তিনি সে কথা নিজেও স্বীকার করেছেন বলে দাবি পুলিশের। পুলিশের আরো দাবি, জিজ্ঞাসাবাদে অভিনেত্রী জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে তার বাড়িতে একটি পার্টি হয়েছিল। গভীর রাত পর্যন্ত সেখানে মদ্যপান করেছিলেন তিনি। শুক্রবার বিকেলেও সেই নেশার ঘোর কাটেনি। এর জেরে চোখে ঠিকমতো দেখতে পাচ্ছিলেন না। তাই সিগন্যাল খেয়াল করতে পারেননি।
 
বাংলা টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ মৌমিতা চক্রবর্তী। বহুদিন ধরে অভিনয় করছেন তিনি। এখনো বেশ কয়েকটি বাংলা সিরিয়ালে সাফল্যের সঙ্গে অভিনয় করছেন।