বিশেষ সংবাদ:

উৎসব মুখরতায় অাব্রামের প্রথম জন্মদিন উদযাপন

Logoআপডেট: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭

এবি প্রতিবেদক
উদযাপিত হয়েছে ঢালিউডের জনপ্রিয় তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির একমাত্র পুত্র অাব্রাম খান জয়ের প্রথম জন্মদিন। রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় বুধবার সন্ধ্যায় ছেলের জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেন মা অপু বিশ্বাস।

আমন্ত্রিত অতিথিদের নিয়ে সেখানে ছেলের জন্মদিনের কেক কাটেন অপু। তবে শাকিব খানের অনুপস্থিতিতেই অনুষ্ঠিত হয় আয়োজনটি।  এসময় আবরামকে নিয়ে সবাই দারণ উৎসব মুখরতায় কাটান। অপু জন্মদিনের উপহার হিসেবে ছেলেকে দেন একটি সোনার মুকুট।

রাজধানীর নিকেতনে দুপুরে অপুর বাসা থেকে ছেলে অাব্রামকে আত্মীয়ের মাধ্যমে গুলশানে নিজের বাসায় নিয়ে আসেন শাকিব খান। এরপর বাবা আর ছেলে মিলে অনেকটা সময় কাটান। এসময় ছেলেকে জন্মদিনের উপহার হিসেবে সোনার চেইন উপহার দেন শাকিব।    

২০০৬ সালে অপু-শাকিব ‘কোটি টাকার কাবিন’ ছবিতে জুটি বেঁধে  প্রথমবারের মতো অভিনয় করেন। প্রথম ছবিতেই বিপুল দর্শকপ্রিয়তা পেয়ে যাওয়ায় এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে জুটি বাঁধেন। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় পরস্পর প্রেমের বাঁধনে জড়িয়ে যান।

২০০৮ সালের এপ্রিলে গোপনে বিয়ের পিঁড়িতে বসেন তারা। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি নার্সিং হোমে অপুর কোল আলো করে আসে তাদের সন্তান জয়। তবে বিষয়টি গোপন রাখেন তারা। চলতি বছরের ১০ এপ্রিল একটি টলিভিশন চ্যানেলে লাইভে এসে অপু জানান তার গোপন বিয়ে আর সন্তানের কথা। এমনি করেই সবাই জানতে পারে তাদের সম্পর্কের বিস্তারিত।