বিশেষ সংবাদ:

শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে মিলার মামলা

Logoআপডেট: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

এবি প্রতিবেদক
এবার সাবেক স্বামী এসএম পারভেজ সানজারির পরিবারের সদস্যদের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সঙ্গীতশিল্পী মিলা ইসলাম।

 

আজ মঙ্গলবার সকালে ঢাকা সিএমএম কোর্টে মামলার আবেদন করেন মিলা। অ্যাডভোকেট জাহিদুল ইসলাম কোয়েল জানান, মামলায় শাশুড়ি আফরোজা নাসির, দেবর এসএমআর রহমান বাপ্পী, দেবরের বউ আফরোজা রহমান লাবনী এবং বিডি২৪ফোরলাইভ.কমের সম্পাদক মো. আমিরুল ইসলামকে আসামি করা হয়েছে।  ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরফুজ্জামান আনসারীর আদালতে মামলার আবেদনটি শুনানির অপেক্ষায় রয়েছে।

 


মামলার অভিযোগে বলা হয়, তার শ্বশুরবাড়ির লোকজন গত ৭, ৯ ও ১০ অক্টোবর বিডি২৪ফোরলাইভ.কমের অনলাইনে তাকে নিয়ে বিভিন্ন নিউজ ছাপান। এতে তার সুনাম ক্ষুণ্ন হয়। এর আগে মিলার করা নারী ও শিশু নির্যাতন মামলায় জেলহাজতে রয়েছেন মিলার সাবেক স্বামী এসএম পারভেজ সানজারি।

 



উল্লেখ্য, এর আগে মিলা গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে একটি মামলা করেছিলেন। মামলার পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে ওই মামলায় তিনি কারাগারে আছেন। স্বামীর বিরুদ্ধে মিলার করা মামলায় বলা হয়, বিয়ের পর কয়েকবার মিলাকে মারধর করে তার স্বামী। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছিলেন। পরে আরও দশ লাখ টাকা দাবি করেন। টাকা না পেয়ে তার স্বামী মিলাকে মারধর করেছেন। একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক করার পর ১২ মে তারা বিয়ে করেন।