বিশেষ সংবাদ:

মেয়ের নাম রেখেছেন এষা

Logoআপডেট: মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

এবি ডেস্ক
সোমবার (২৩ অক্টোবর) সকালে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী এষা দেওল।  

 


সেই কন্যাকে নিয়ে এখন বাড়িতে অবস্থান করছেন ৩৫ বছর বয়সী এই নায়িকা। সুস্থ আছেন মা মেয়ে দুজনই। বাড়ি ফিরেই তাই  ঠিক করে ফেললেন কন্যার নামও। এষা ও তাঁর স্বামী ভরত তখতানি মেয়ের নাম রেখেছেন রাধ্যা। রাধা থেকেই রাধ্যা নামের আবির্ভাব। যার অর্থ আরাধ্য বা আরাধনা করা। এই মুহূর্তে সদ্যজাত মেয়ের সঙ্গেই সময় কাটাতেই ব্যস্ত নতুন মা এষা। কন্যা সন্তান হওয়ায় খুশি তখতানি দম্পতি। তার উপর মেয়ের পছন্দসই নাম রাখতে পেরে খুশির বাঁধ ভেঙেছে ভরত ও এষা দুজনেরই। এষার স্বামী বলেন, ‘মেয়ের নাম রাধ্যা রেখে আমরা খুব খুশি। এই নামটা এষা এবং আমি দুজনে মিলে ঠিক করেছি।’ রাধ্যার জন্মের পর বি-টাউনের অগুণতি শুভেচ্ছাবার্তা পেয়ে খুব খুশি এষা। যাঁরা সোশ্যাল মিডিয়ায় এষাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁদেরকেও ধন্যবাদ জানিয়েছেন এষা। এমনটাই জানাচ্ছিলেন এষার স্বামী ভরত। কিছু দিনের মধ্যে জাঁকজমক ভাবে রাধ্যার নামকরণ অনুষ্ঠানও হবে বলে জানিয়েছেন তিনি।

 


‘ঐশ্বরিক’ এই নামে বেশ খুশি রাধ্যার দাদু ধর্মেন্দ্র ও দিদিমা হেমা মালিনীও।  এর আগে ছেলের মা হন বলিউডের জনপ্রিয় এ দম্পতির ছোট মেয়ে অহনা। এবার কন্যা সন্তান জন্ম দিলেন বড় মেয়ে। এষার মা হওয়ার মধ্যদিয়ে দ্বিতীয়বারের জন্য দাদু-দিদা হলেন হেমা ও ধর্মেন্দ্র।

 



প্রসঙ্গত, কয়েক বছর প্রেম করার পর ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে ২০১২ সালের ফেব্রুয়ারিতে এনগেজমেন্ট হয় বলিউড অভিনেত্রী এষা দেওলের। একই বছর জুনে বিয়ে করেন তাঁরা। দুইজনেই ছোটবেলার বন্ধু। স্কুল জীবন থেকেই একে অপরকে চিনতেন বি-টাউনের নতুন বাবা-মা। পরে নিজেদের ক্যারিয়ার তৈরির জন্য আলাদা হয়ে যান তাঁরা। পরে ‘টেল মি ও খুদা’ছবির সেটে ফের দেখা হয় এষা ও ভরতের। সেই থেকে নতুন সম্পর্ক, তারপর পরিণয়। অন্তঃসত্ত্বা থাকার সময় প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেন ‘ধুম’-এর এই নায়িকা।