বিশেষ সংবাদ:

শুভ জন্মদিন পরীমনি

Logoআপডেট: মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

এবি প্রতিবেদক
চিত্রনায়িকা পরীমনির জন্মদিন আজ। বিশেষ এই দিনটি উদযাপনের জন্য নানা পরিকল্পনা করেছেন তিনি।

 

পরীমনি জানান, আজ দুপুরে রাজধানীর একটি পথশিশু কেন্দ্রে সময় কাটাবেন। সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেবেন। তবে বন্ধু, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী আর প্রিয়জনদের সঙ্গেও জন্মদিন উদযাপন করবেন জনপ্রিয় এই তারকা। আজ সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করেছেন। আমন্ত্রিত অতিথিদের জন্য পোশাকের রং চূড়ান্ত করে দিয়েছেন।

 


পিরোজপুর জেলায় জন্মগ্রহণ করেন পরীমনি। জন্মের আগেই বাবা মনিরুল ইসলাম নাম ঠিক করেন স্মৃতি। জন্মের পর দেখতে পরীর মতো বলে তার নানু পরী ডাকতে শুরু করেন। ছোট্ট পরীকে সবাই আদর করেই পরীর সঙ্গে মনি যোগ করে  পরীমনি নামে ডাকতে থাকে। ২০১৪ সালে শাহ আলম মন্ডলের ‘ভালোবাসা সীমাহীন’ নামে সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্রে নাম লেখান। এ সিনেমাটি মুক্তির আগেই নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’সহ প্রায় দুই ডজন সিনেমায় চুক্তিবদ্ধ হন।

 


২০১৫ সালে পরীর ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমাটি মুক্তি পায়। এরপর ‘পাগলা দিওয়ানা’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘রক্ত’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’সহ বেশ কিছু সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।  বর্তমানে কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন পরীমনি।