বিশেষ সংবাদ:

মালাইকার সম্পর্ক নিয়ে যা বললেন আরবাজ

Logoআপডেট: বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮

এবি ডেস্ক
গত বছর বলিউড অভিনেতা ও নির্মাতা আরবাজ খানের সঙ্গে অভিনেত্রী মালাইকা অরোরার বিবাহ-বিচ্ছেদ হয়। আরবাজ-মালাইকার দীর্ঘ ১৮ বছরের সুখের সংসার কাটিয়ে অবশেষে সম্পর্কের বিচ্ছেদ ঘটান। এতে চরমভাবে হতাশ হন এই জুটির বহুভক্ত-শুভাকাঙ্ক্ষিরা।
তবে তারও আগে থেকে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন রটে। যদিও মালাইকা বা অর্জুন দুজনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। কিন্তু সম্প্রতি আরবাজের পরবর্তী ছবি ‘জ্যাক অ্যান্ড দিল’-এর প্রচারে তার ও মালাইকার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন আরবাজ।

শোনা যায়, অর্জুন কাপুরের জন্যই নাকি সম্পর্ক ভেঙেছিল আরবাজ-মালাইকার। অর্জুন কাপুর প্রথমে সালমানের আদরের ছোট বোন অর্পিতা খানের সঙ্গে প্রেম করছিলেন। সেই সম্পর্কে থাকার সময়ই নাকি তিনি অর্পিতার বৌদি মালাইকার প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন। বিষয়টি জানাজানি হতেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অর্পিতা।
মালাইকা-অর্জুনের এই কাণ্ডে খান পরিবারেও হতাশা শুরু হয়। বিষয়টি নিয়ে আরবাজ-মালাইকার মধ্যেও দেখা দেয় অশান্তি। সেসময় বাবা বনি কাপুরের পরামর্শে কিছুদিন অর্জুন মালাইকার থেকে দূরত্ব বজায় রাখলেও, বর্তমানে ফের মালাইকার সঙ্গে অর্জুন প্রেম করছেন বলে শোনা যাচ্ছে। এমনকি আগামী বছর মালাইকাকে নাকি অর্জুন বিয়েও করতে চলেছেন বলে শোনা যাচ্ছে।

এদিকে, সম্প্রতি তার আগামী ছবি ‘জ্যাক অ্যান্ড দিল’-এর প্রমোশনে জুম টিভিতে মুখ খুলেছেন আরবাজ খান। যে ছবির বিষয়বস্তুতে রয়েছে একজন বিবাহিত দম্পতি। ছবিতে দেখা যাবে স্বামী তার স্ত্রীকে সন্দেহ করেন। তার মনে হয় তার স্ত্রী তাকে ঠকাচ্ছেন। যে কারণে তিনি স্ত্রীর নজরে রাখতে গোয়েন্দাও ঠিক করবেন। 'জ্যাক অ্যান্ড দিল' ছবির প্রসঙ্গে আরবাজকে ‘পারফেক্ট রিলেশনশিপ’ নিয়ে প্রশ্ন করা হয়। এই প্রশ্নের উত্তর দেওয়ার আগে হাসিতে ফেটে পড়েন আরবাজ।
এরপর তিনি বলেন, ‘পারফেক্ট রিলেশনশিপ বলতে ঠিক কী বোঝায় তা আমার জানা নেই। আমি ২১ বছর ধরে পারফেক্ট রিলেশনশিপ তৈরির চেষ্টা করেছি কিন্তু সফল হইনি। দু’ধরনের মানুষ আছে, যাদের মধ্যে একধরনের লোকজন সবকিছু পেয়েও আরও চাই আরও চাই করে। আর এক ধরনের মানুষ তাদের যা আছে তা নিয়েই সুখে থাকার চেষ্টা করে। একটা পারফেক্ট রিলেশন তৈরির জন্য প্রতিদিনের পরিশ্রম জড়িয়ে থাকে। তাই পারফেক্ট রিলেশনশিপ ঠিক কী এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সঠিক ব্যক্তি বোধহয় আমি নই।’

প্রসঙ্গত, দীর্ঘ ১৮ বছরের বিবাহিত জীবন কাটানোর পর বিচ্ছেদ হয় মালাইকা অরোরা ও আরবাজ খানের। তাদের একটি সন্তানও রয়েছে। এদিকে, মোবারকন ছবির শুটিংয়ের সময় আথিয়া শেট্টির সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের কথা শোনা গিয়েছিল, আবার মাঝে পরিণীতির সঙ্গে অর্জুনের সম্পর্ক নিয়েও কম জল ঘোলা হয়নি। তবে সংসার জীবনে মালাইকার অভিযোগ ছিল, আরবাজ যথেষ্ট রোজগার করেন না। এ নিয়েই নাকি তাদের মধ্যে অশান্তির শুরু হয়।