বিশেষ সংবাদ:

অর্ধনগ্ন ছবি পোস্ট করে সমালোচনার মুখে শ্বেতা!

Logoআপডেট: মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

এবি ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অর্ধনগ্ন ছবি পোস্ট করে চরম সমালোচনার মুখে পড়তে হল জনপ্রিয় অভিনেত্রী ও রুপালি পর্দার কোরিওগ্রাফার শ্বেতা সালভেকে। সম্প্রতি স্বামী হরমিত শেঠির সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে যান শ্বেতা। আর সেখানে গিয়ে বেশ কিছু ছবি নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন টেলিভিশনের জনপ্রিয় এই অভিনেত্রী।

যেখানে কখনও শ্বেতাকে পানীয়ের গ্লাস হাতে নিয়ে ছবি দিতে দেখা যায়, আবার কখনও ধূমপান করতে দেখা যায় অভিনেত্রীকে। আর ওই ছবি সোশ্যাল সাইটে প্রকাশ হতেই জোরদার সমালোচনা করা হয় শ্বেতাকে নিয়ে। যদিও সমালোচনার মুখে পড়ে বেশ কড়া ভাষাতেই তার পাল্টা জবাব দেন শ্বেতা। তিনি বলেন, হ্যাঁ ধূমপান করেন তিনি। পানীয়র সঙ্গেও তার সম্পর্ক অব্যাহত। কিন্তু, তাতে কী হয়েছে?

তিনি তো কখনও সন্তানের উপর তার কর্তব্য অগ্রাহ্য করেন না। সন্তানকে বড় করে তোলার পাশাপাশি তিনি যেমন অভিনয় চালিয়ে যাচ্ছেন। তেমনি সমানভাবে কোরিওগ্রাফির কাজও করে চলেছেন। আর যেভাবে তার প্রতিদিনের জীবন চলে, সেই ছবিই এসেছে প্রকাশ্যে। তিনি জীবন নিয়ে অহেতুক অভিনয় করতে পারেন না।

তিনি যেমন, সেই ছবিই উঠে এসেছে। তাই তার জীবন এবং ছুটি কাটানো নিয়ে যারা সমালোচনা করছেন, তাতে তার কিছু এসে যায় না। তিনি তার মত করে সব কাজ করে যাবেন। তাতেও কেউ আপত্তি জানালে তার কিছুই করার নেই বলেও স্পষ্ট জানান শ্বেতা সালভে।

শুধু তাই নয়, তাকে যেভাবে কখনও ‘যৌনকর্মী’ আবার কখনও ‘বাজে মা’ বলে আক্রমণ করা হয়েছে, তাতে তার কিছু এসে যায় না। সমাজের উল্টো স্রোতে গিয়ে কেউ কিছু করলে, যদি তাকে নির্দিষ্ট কোনো পেশার মানুষের সঙ্গে তুলনা করা হয়, কিংবা তার গায়ে কোনো অশ্লীল তকমা লাগিয়ে দেওয়া হয়, সেটা সমালোচনাকারীদের চিন্তা-ভাবনা। আর সেজন্য তিনি কখনও পরিবর্তন করতে পারবেন না বলেও স্পষ্ট জবাব দেন শ্বেতা সালভে।

প্রসঙ্গত, টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি রুপালি পর্দার একজন জনপ্রিয় কোরিওগ্রাফার শ্বেতা সালভে।। ২০১২ সালে হরমিত শেঠিকে বিয়ে করেন তিনি। হরমিত এবং শ্বেতার আর্য নামে এক সন্তানও রয়েছে। সংসার, সন্তান সামলেও কেরিয়ার সামলানো যায়, তা বেশ ভালভাবেই বুঝিয়ে দিয়েছেন শ্বেতা।