বিশেষ সংবাদ:

প্রিন্সের ‘একটু ভালোবেসে’

Logoআপডেট: মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

এবি প্রতিবেদক

মিউজিক ভিডিওসহ প্রকাশ পেল তরুণ সম্ভাবনাময় কণ্ঠশিল্পী প্রিন্স খানের নতুন গান ‘একটু ভালোবেসে’। ‘এক ইশারায় মন ছুঁয়ে দেব না তোকে পালাতে, মাঝে মাঝে আসবো আবার গুরে ফিরে তোকে জ্বালাতে।

’-এমনি প্রাণছোঁয়া কথাকাব্যে আবৃত এ গানটির সঙ্গীত পরিচালনা করেছেন সঙ্গীতপরিচালক মম রহমান। ‘একটু ভালোবেসে’ গানটির মধ্য দিয়ে এই প্রথমবারের মত নির্মিত হয়েছে প্রিন্স খানের কোনো গানের মিউজিক ভিডিও।

শুধু তাই নয়, এরই মধ্য দিয়ে প্রথম মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি। তার বিপরীতে অভিনয় করেছেন মডেল তানিয়া ঋতু। ভিডিওটি পরিচালনা করেন শিউল বাবু। দিয়াবাড়ি, তিনশ ফিট, আমুলিয়া মডেল টাউন এলাকায় গানটির চিত্রায়ন করা হয় বলে জানিয়েছেন প্রিন্স খান। গানের কথা ও ভাবকল্পের সাথে মিল রেখে ছাত্র ও শিক্ষয়ত্রীর অসম-প্রেমের গল্প-আবহে নির্মিত হয়েছে ভিডিওটি।

দেশের প্রথমসারির অডিও ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে প্রকাশ পেয়েছে গানটি। রোমান্টিক ঘরানার এ গানের কথা ও সুর করেছেন প্রিন্স খান নিজেই।

গানটি প্রসঙ্গে শিল্পী সাজ্জাদুল ইসলাম প্রিন্স (প্রিন্স খান) বলেন, ‘এ যাবৎ অনেক অডিও গান করলেও ‘‘একটু ভালোবেসে’’ গানটিই প্রথমবারের মত মিউজিক ভিডিওসহ প্রকাশ পেয়েছে। পাশাপাশি এতে মডেলও হয়েছি। সে জন্য আমি খুবই এক্সাইটেড। গানটির সবার জন্য দারুণ উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।’

উল্লেখ্য, এর আগে প্রিন্স খানের গাওয়া ‘প্রাণ পাখি ময়না’ অ্যালবামের ‘জনম জনম’, ‘এক নীল প্রজাপতি অ্যালবামের ‘পলকে পলকে’ এবং ‘মনের ঘরে অ্যালবামের ‘স্বপ্ন উড়ে’সহ বেশ কিছু গান শ্রোতা মহলে বেশ প্রশংসিত হয়। সেই ধারাবাহিকতায় ২৮ অক্টোবর জি-সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ‘একটু ভালোবেসে’।