বিশেষ সংবাদ:

কেন শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতে চান না দীপিকা?

Logoআপডেট: মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

এবি  ডেস্ক

ইতিমধ্যেই দীপিকা ও রণবীর ঘোষণা করেছেন তাদের বিয়ের তারিখ। আগামী ১৪ ও ১৫ নভেম্বর সাতপাকে বাঁধা পড়ছেন বলিউডের জনপ্রিয় তারকাজুটি রণবীর-দীপিকা। বলিউডে এখন ‘দীপবীর’-এর বিয়ে নিয়েও চলছে আনন্দের কলরোল।

তবে তার আগেই শোনা যাচ্ছে নতুন খবর, সেটি হচ্ছে- বিয়ের পর দীপিকা নাকি তার শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতে নারাজ। অর্থাৎ রণবীর সিংয়ের বাবা-মা (জগজিৎ সিং ভবানি ও মা অঞ্জু সিং ভবানি)-এর সঙ্গে থাকতে চান না তিনি। আর সেকারণে নাকি নতুন করে বাড়ি সাজাতে হয়েছে রণবীরকে। অথচ, দীপিকার সঙ্গে রণবীর সিংয়ের বাবা-মা ও বোনের সম্পর্ক আগে থেকেই অনেক ভালো। দীপিকার বহুদিন আগে এক সাক্ষাৎকারে মুম্বাইয়ে রণবীরের পরিবারকেই তার পরিবার বলে মন্তব্য করেছিলেন। কিন্তু তার পরও কেন এমন কঠোর সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা! 

গুঞ্জন রয়েছে, রণবীরের নাকি ইচ্ছে ছিল বিয়ের পর তিনি তার বাবা-মায়ের পুরনো বাড়িতে তাদের সঙ্গেই থাকার চিন্তা করেছিলেন। কিন্তু দীপিকার নাকি তাতে সম্মতি দেননি, যা শুনে রণবীর সিং ও তার পরিবার কিছুটা দুঃখ পান। তবে দীপিকা যে এক্কেবারেই রণবীরের বাবা-মায়ের থেকে আলাদা থাকছেন তেমনটাও নয়।

দীপিকার চাওয়া মতে, একই বাড়িতে থাকলেও বাড়ির দুটো আলাদা দিকে থাকবেন তারা। একদিকে থাকবেন দীপিকা ও রণবীর। অন্যদিকে থাকবেন রণবীরের বাবা-মা ও বোন। সেকারণে রণবীর সিং কিছুদিন আগে রণবীর মুম্বাইয়ে একই অ্যাপার্টমেন্টের দুটো ফ্লোর একসঙ্গে কিনেছেন। যার একটিতে থাকবেন রণবীরের বাবা-মা জগজিৎ সিং ভবানি ও অঞ্জু ভবানি এবং রণবীরের বোন ঋত্বিকা ভবানি। অন্য ফ্লোরে থাকবেন নববিবাহিত দীপিকা ও রণবীর।

বলা বলি হচ্ছে, দীপিকা নাকি চান না বিয়ের পর কোনো কারণে তাদের সুখের সংসারে অহেতুক ভুল বোঝাবুঝি হোক। এজনই আগে থেকেই তার এমন সিদ্ধান্ত। কারণ, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙায় তিনি ভীষণ কষ্ট পেয়েছেন। তাই নতুন সম্পর্কে কোনো রকম চির ধরুক দীপিকা তা চান না।