বিশেষ সংবাদ:

এলআরবিকে সম্মান জানালো ইউ ল্যাব

Logoআপডেট: সোমবার, ০৫ নভেম্বর, ২০১৮

এবি প্রতিবেদক

সদ্যপ্রয়াত কিংবদন্তি ব্যান্ডশিল্পী আইয়ুব বাচ্চুকে সম্মান জানালো ইউ ল্যাব বিশ্ববিদ্যালয়। ৩ নভেম্বর শিক্ষা প্রতিষ্ঠানটি আইয়ুব বাচ্চুর সম্মানে তারই গড়া ব্যান্ড ‘এলআরবি’র সদস্যদের সম্মাননা দিলো । বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি সংসদের উদ্যোগে সেদিন ছিল ‘ক্লাব ডে’।

এই ‘ক্লাব ডে’ তারা উৎসর্গ করে আইয়ুব বাচ্চুকে। সারাদিন আইয়ুব বাচ্চুকে ট্রিবিউট দিয়ে তাঁর গান পারফর্ম  করে ইউ ল্যাবের শিক্ষার্থীরা। ‘চলো বদলে যাই’, ‘ফেরারী মন’, ‘কেউ সুখী নয়’ গানগুলোর সময় ইউ ল্যাবের মোহাম্মদপুর, রামচন্দ্রপুরে নিজস্ব ক্যাম্পাসের বিশাল মাঠে উপস্থিত হাজারো তরুণ-তরুণী কণ্ঠ মেলাতে আবেগী হয়ে পড়েন।

 

বিকেল ৪টায় ‘এলআরবি’র স্বপন, শামিম এবং মাসুদ উপস্থিত হন সেখানে। ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের ভিসি তাদের হাতে ‘টু এলআরবি- ইন মেমোরি অব আইয়ুব বাচ্চু’ লেখা একটি ক্রেস্ট ও ফুল তুলে দেন। ব্যান্ডের সদস্যরা বলেন- ‘আমাদের বস এবংন দেশের ব্যান্ড মিউজিকের একজন লেজেন্ড আইয়ুব বাচ্চুকে সম্মান জানানোর জন্য আমরা কৃতজ্ঞ।

তার সৃষ্টি রেখে গেছেন তিনি। সেগুলো বেঁচে থাকবে আজীবন। আমরাও তার গান ও স্বপ্ন নিয়ে আমরা আগামীর পথ চলব। আপনারা আমাদের পাশে থাকবেন- এই কামনা’। তার দল এলআরবি কে সন্মাননা দেবে ও সাংস্কৃতিক ক্লাব, কাল দুপুর ২টায়। ইউল্যাব এর মোহাম্মদপুর ক্যাম্পাসে, রামচন্দ্রপুর, মিনা বাজার গোডাউন সংলগ্ন।