বিশেষ সংবাদ:

সানির এবারের দিওয়ালি সেলিব্রেশন নিশাকে ঘিরেই

Logoআপডেট: সোমবার, ০৫ নভেম্বর, ২০১৮

এবি ডেস্ক
বলিউডের প্রথমসারির অনেক তারকা প্রতি বছরই ঘটা করে পালন করেন দিলওয়ালি। তাদেরই একজন সাবেক পর্ণস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওনি। প্রতিবারের মত এবারও বেশ ধুমধাম করেই দিওয়ালির সেলিব্রেশন করছেন তিনি।

তবে তার এবারের সেলিব্রেশনটা একটু অন্যরকম। সবটাই নাকি মেয়ে নিশা কৌর ওয়েবারকে ঘিরে। কেননা, দত্তক নিলেও নিশা হচ্ছে সানি লিওনির ভীষণ আদরের। এর আগে সানিকে মেয়ে নিশার সঙ্গে গণেশ চতুর্থীও সেলিব্রেট করতে দেখা যায়। তবে এবারের আয়োজনটি হতে যাচ্ছে তার চাইতেও জমকালো।

জানা গেছে, এবার সানির দিওয়ালি সেলিব্রেশনের পুরোটাই মেয়ের জন্য। তাই নিশার স্কুলে হাজির হয়েছিলেন সানি নিজেই। সেখানেই হবে দিওয়ালির সেলিব্রেশন। তাই সেখানে গিয়ে মেয়েকে ‘তোরণ’ বানাতে সাহায্য করেছেন সানি। মোট ৫৫টি তোরণ বানানো হয়েছে এই সেলিব্রেশনকে ঘিরে। যা দিয়ে সাজিয়ে তোলা হবে নিশার স্কুল।
মেয়ের স্কুলে তোরণ বানানোর সেই ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন সানি নিজেই। এমন কি লিখেছেন, ‘আমি প্রথমে ভেবেছিলাম ১টি তোরণ বানাতে হবে, পরে দেখলাম মোট ৫৫টি। যাক আশাকরি এই কাজগুলি ছোটদের বেশ ভালো লেগেছে।’

প্রসঙ্গত, সানি লিওনির কাছে নিশা এক বিশেষ প্রাপ্তি। ঈশ্বরের দেওয়া উপহারের মত বলেও জানিয়েছেন তিনি। এর আগে নিশার জন্মদিনে তার উদ্দেশ্যে সানি লিওনি লিখেছিলেন, ‘আমার ছোট্ট পরী, জন্মদিনের অনেক শুভেচ্ছা। তুমি আমার কাছে সূর্যালোকের মতো। তুমি হয়ত জানো না যে আমি তোমায় কতটা ভালোবাসি। তোমাকে যেন কেউ কখনও আমার কাছ থেকে সরিয়ে না নিয়ে যেতে পারে।’

কিছুদিন আগেও নিশার ৩ বছরের জন্মদিন সেলিব্রেট করতে তাকে মেক্সিকোর সমুদ্রতটে বেড়াতে নিয়ে গিয়েছিলেন সানি। সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন সানি ও ড্যানিয়েল।