বিশেষ সংবাদ:

ঝুমা বৌদি’র নাচ ঝড় তুলেছে নেট দুনিয়ায়!

Logoআপডেট: বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮

এবি প্রতিবেদক

কলকাতার তারকা অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস দীর্ঘদিন ধরেই প্রাণবন্ত অভিনয়শৈলীতে ভক্তদের মনে ঠাঁই করে নিয়েছেন।

বাঙালি এই অভিনেত্রী ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো ২'-র মাধ্যমে দর্শকদের মনে তুফান তুলেছেন। ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস সম্প্রতি হিন্দি ধারাবাহিক ‘নজর’-এ দেখা দিয়েছেন ডাইনির চরিত্রে।

ধারাবাহিকের নানান ভিডিও থেকে শুরু করে মাঝে মধ্যেই সোশ্যাল সাইটে বিভিন্ন ভিডিও পোস্ট করতে দেখা যায় ‘বিগবস’-এর ধারাবাহিকের প্রাক্তন এই প্রতিযোগিকে। জনপ্রিয় এই অভিনেত্রীর ছবি কিংবা ভিডিও সামনে আসতেই হুমুড়ি খেয়ে পড়েন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। এবারও তাই ঘটেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি, সালমান খানের ‘কিক’ ছবির ‘জে ম্যায়নু প্যায়ার না মিলে’ গানের সঙ্গে নাচতে দেখা গেছে আবেদনময়ী মোনালিসাকে। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে মোনালিসা লেখেন তিনি নাকি কোরিওগ্রাফারের সঙ্গে রিহার্সাল করছিলেন। সেই ছবি সোশ্যাল সাইটে পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়।

এই গানের নাচে মোনালিসাকে যে বেশ হট দেখাচ্ছিল তা বলাই বাহুল্য। ভিডিওটি পোস্ট করার এক ঘণ্টার মধ্যেই এর কয়েক লক্ষ ভিউ হয়ে যায়। এমনটি কিন্তু এই প্রথম নয়, এর আগেও নিজের নৃত্যভঙ্গিতে বহু পুরুষের মনে ঝড় তুলেছেন মোনালিসা। বিশেষকরে ‘দুপুর ঠাকুর পো’-ঝুমা বৌদির চরিত্রে মনকাড়া অভিনয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন অন্তরা।