বিশেষ সংবাদ:

সালমানের সেই ভিডিওটি এখন ভাইরাল!

Logoআপডেট: বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮

এবি ডেস্ক

সামাজিক ও মানবিক কাজে তারকাদের সম্পৃক্ততা নতুন নয়। বিশ্বময় অসংখ্য মানবিক সহায়তায় তাদের এগিয়ে আসার বহু নজির রয়েছে।

বলিউড সুপারস্টার সালমান খানকেও তেমনি আত্মমানবতার সেবায় বহুবার এগিয়ে আসতে দেখো গেছে। যদিও তার নামের পাশে যেমনি রয়েছে নেতিবাচক দিক  তেমনি আছে অনেক ইতিবাচক বিষয়ও।

সালমান তারকা বলে একটু ভুল করলেই; তাকে নিয়ে বলিপাড়ায় হইচই পড়ে যায়। অথচ, জনহিতকর কাজে বেশ সুনাম আছে মারকুটে এই নায়কের। তবে তার এসব কাজ প্রচার পাক, তা কখনোই চাননি খান সাহেব। তিনি যে একজন উদার মনের মানুষ, তা আর বলার অপেক্ষা রাখে না।

টাইমস অব ইন্ডিয়া জানায়, সম্প্রতি ‌‘বডিগার্ড’ খ্যাত এই তারকা ইনস্টাগ্রামে  তার ‘ফ্যানপেইজ ক্লাবে’ একটি ভিডিও শেয়ার করেন। যা মুহূর্তেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে দেখা যায়, হাসপাতালের বেডে শুয়ে আছে ক্যান্সার আক্রান্ত এক শিশু। সেই শিশুকে হাত বুলিয়ে সাহস যোগাচ্ছেন সালমান । এছাড়া ওয়ার্ডে অবস্থানরত অন্যান্যদের সঙ্গেও সাক্ষাৎ করেন তিনি।

জানা গেছে, সালমান খানের সঙ্গে দেখা করতে চেয়েছিল ক্যানসার আক্রান্ত এক শিশু। আর তা জানতে পেরে সালমান খান নিজেই তার সঙ্গে দেখা করতে চলে যান মুম্বাইর টাটা মেমোরিয়াল হাসপাতালে। এখন অনলাইনে ঘুরছে শিশুটির সঙ্গে সালমানের সাক্ষাতের একটি ভিডিও। শিশুটির সঙ্গে আলাপচারিতার এক ফাঁকে মাথা নিচু করে কি চোখের জল লুকিয়েছেন সালমান খান?

এমন ঘটনা এটাই প্রথম নয়। এর আগে অভিনেতা কুমার আজাদের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছিলেন সালমান খান। যদিও কুমার আজাদকে বাঁচানো সম্ভব হয়নি। আলি আব্বাস জাফরের সিনেমা ‘ভারত’ নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন সালমান খান। এ ছবিতে সালমান ছাড়াও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, টাবু, দিশা পাটানি, জ্যাকি শ্রফ প্রমুখ।