বিশেষ সংবাদ:

ফের বিতর্কে হিনা খান!

Logoআপডেট: বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮

এবি ডেস্ক

আবারও বিতর্কে জড়িয়েছেন ভারতীয় টেলিভিশনের পরিচিত মুখ হিনা খান। প্রথমে সালমান খানেরর ‘বিগ বস’, পরে একতা কাপুরের ‘কাসৌটি জিন্দেগি’-র সৌজন্যে জনপ্রিয় মুখ হয়ে ওঠেন অভিনেত্রী হিনা খান।

সম্প্রতি মালদ্বীপে ঘুরতে গিয়ে বেশ কিছু ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেন হিনা। যা নিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

চলতি বছর প্রেমিক রকি জায়সওয়ালের সঙ্গে মালদ্বীপে বেড়াতে যান এই অভিনেত্রী। নীল জলে, স্বল্প বসনায় একের পরে এক ছবি তোলেন হিনা। সঙ্গে স্কুবা ডাইভিং-এর রোমাঞ্চকর ভিডিও। হিনা সবই আপলোড করেন নিজের প্রোফাইলে। এর পরই দেখা দেয় বিপত্তি। ছবি সামনে আসতেই কমেন্ট বক্সে আছড়ে পড়ে একের পরে এক আক্রমণাত্মক কমেন্ট। এমন সব কমেন্ট আসতে থাকে যা দেখে হতবাক হয়ে যান হিনা।

তাকে এমন পোশাকে দেখে সামাজিক যোগযোগ মাধ্যমে অনেকেই সমালোচনা করছেন। কেউ লিখেছেন, ‘আপনি এ ধরনের ছবি শেয়ার করছেন কী ভাবে?’ কেউ আবার লিখছেন, ‘আপনি এত ভালো অভিনেত্রী। দয়া করে নিজের ধর্মের প্রতি কিছুটা শ্রদ্ধা দেখান।’ আবার কেউ লিখেছেন, ‘এ সব কী হচ্ছে হিনা?’এ নিয়ে চরম বিরক্ত হলেও হিনা অবশ্য এই নিয়ে এখনও মুখ খোলেননি।

এমন ঘটনা কিন্তু নতুন নয়, এর আগেও এমনি একাধিকবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের খোলামেলা ছবি পোস্ট করে বিতর্কে জাড়িয়েছেন হিনা। সম্প্রতি টুইটারে তেমনি তার বেশ কিছু ছবি পোস্ট করা নিয়েই বিতর্কের মুখে পড়েন এই তারকা। একইভাবে গত মে’তে হায়দারাবাদের এক অনুষ্ঠানে টপ এবং প্যান্ট পরে নিজের ছবি পোস্ট করেছিল হিনা। তখনো সমালোচিত হন তিনি।