বিশেষ সংবাদ:

হানিমুন করতে ইউরোপ ভ্রমণে নাবিলা

Logoআপডেট: মঙ্গলবার, ০৬ নভেম্বর, ২০১৮

এবি প্রতিবেদক

সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা গত এপ্রিলে দীর্ঘ দিনের প্রেমিক জোবাইদুল হক রিমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

‘আয়নাবাজি’-খ্যাত এ তারকা বিয়ের পরই স্বামীর সঙ্গে ইংল্যান্ডের ম্যানচেস্টারে গিয়েছিলেন। কিন্তু সেটি হানিমুন ছিল না। স্বামী অফিসের কাজে ইংল্যান্ড যাওয়ার সময় নাবিলাকে সঙ্গে নিয়ে যান।

হানিমুনের সময় পরে বের করে নেবেন বলে সেসময় জানিয়েছিলেন নাবিলা। অবশেষে ধরা দিল সেই সময়টা। এরই মধ্যে নাবিলা ও রিম মধুচন্দ্রিমায় গমন করলেন। সোশ্যাল মিডিয়া কিন্তু তাই বলছে। জোবাইদুল হক রিম ও নাবিলা বেরিয়েছেন ইউরোপ ভ্রমণে। দুজনে মিলে ইউরোপের কিছু দেশ চষে বেড়াবেন বলে জানা গেছে।

 

তবে যাত্রাটা শুরু করেছেন ‘রোমান হলিডে’ দিয়ে। সম্প্রতি ঢাকা থেকে ইতালিতে উড়ে গেছেন নাবিলা ও রিম। এখন ইতালির অঈটিহাসিক স্থানগুলোতে ঘুরে বেড়াচ্ছেন এই দম্পতি। পোস্ট করছেন আনন্দময় মুহূর্তের একাধিক ছবিও। ঢাকা থেকে উড়াল দেয়ার পূর্ব মুহূর্তে নাবিলা নিজের ইন্সটাগ্রামে লিখেন, ‘দ্য ইউরো টুর বেগিন্স উইথ এ রোমান হলিডে।’

নাবিলা ইতোমধ্যে ইতালির ঐতিহাসিক কলোসিয়াম চষে বেড়িয়েছেন, ঘুরেছেন সেন্ট পিটার্স ব্যাসিলিকা, স্প্যানিশ সিঁড়ি, ভ্যাটিকান সিটিতে। এখন অবস্থান করছেন সেখানেই। তবে হানিমুন কাটিয়ে কবে নাগাদ দেশে ফিরছেন সেটি এখনো জানা যায়নি।