বিশেষ সংবাদ:

মালাইকা-অর্জুন বিয়ের আগেই একসঙ্গে!

Logoআপডেট: শনিবার, ১০ নভেম্বর, ২০১৮

এবি ডেস্ক

করণ জহরের বাড়ির দিওয়ালির অনুষ্ঠানে একসঙ্গে হাজির হন বুধবার। দিওয়ালির পার্টি শেষ করে এবার সোজা অর্জুন কাপুরের বাড়ি চলে গেলেন মালাইকা অরোরা। কি অবাক লাগছে শুনতে?

যদিও অর্জুন কাপুরের বাড়ির দিকে যাওআর সময় পাপারাজ্জির দিক থেকে মুখ ঘুরিয়েই ছিলেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। কিন্তু নায়িকা যতই ক্যামেরার সঙ্গে লুকোচুরি করুন না কেন, তার ছবি উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়। গাড়ির কাঁচের বাইরে থেকেই একের পর এক ফ্ল্যাশ পড়তে শুরু করে অভিনেত্রীকে দেখে।

বি টাউনের একাংশের কথায়, দিওয়ালির অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ার পর হাতে বেশ কিছুটা সময় পেয়ে যায় অর্জুন-মালাইকা। আর ওই সময়ই একে অপরের সঙ্গে একান্তে সময় কাটাতে চান বলেই চুপিসাড়ে অর্জুনের বাড়িতে হাজির হন মালাইকা অরোরা।

সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে ডিনার ডেটে যেতে যায় মালাইকাকে। বলিউডের এই সেলেব জুটিকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করলে, অর্জুন যেন সতর্ক হয়ে যান। মালাইকার গায়ে যাতে কোনও আঁচড় না লাগে, তার জন্য ততপর হয়ে ওঠেন অর্জুন। ওই ঘটনার পর থেকেই তাঁদের দু'জনকে নিয়ে জল্পনা আরও জোরদার হয়। কিন্তু, নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই প্রকাশ্যেই মুখ খুলতে দেখা যায়নি বলিউডের এই সেলেব জুটিকে।

তবে শোনা যাচ্ছে, ২০১৯ সালেই নাকি মালাইকার সঙ্গে সাতপাক ঘোরার প্রস্তুতি শুরু করেছেন অর্জুন কাপুর। অর্জুন নিজে তত্পর হয়ে এবার বিয়ের দিনক্ষণ স্থির করতে শুরু করেছেন বলেও খবর।