বিশেষ সংবাদ:

ডিপজলও কিনলেন মনোনয়নপত্র

Logoআপডেট: শনিবার, ১০ নভেম্বর, ২০১৮

এবি প্রতিবেদক

একাদশ জাতীয় নির্বাচনে অংশ নিতে রিাজনীতিবিদদের পাশাপাশি এরই মধ্যে মনোনয়নপত্র কিনেছেন বিভিন্ন অঙ্গনের মানুষ। যার মধ্যে কণ্ঠশিল্পী, অভিনেতা এমনকি খেরোয়াড়ও রয়েছেন। তেমনি এবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ঢাকা-১৪ (মিরপুর) আসন থেকে তিনি ফরম কিনেন। শনিবার (১০ নভেম্বর) দুপুরে তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়rপত্র সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম কেনার পরে মনোয়ার হোসেন ডিপজল সাংবাদিকদের জানান, আগামী নির্বাচনে আমি ঢাকা-১৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। এই আসনে আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দিলে তিনি নির্বাচনে জয়লাভ করে এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দিতে চান। মিরপুরের এই আসনে মনোয়ার হোসেন প্রতিটি মানুষের মাঝে জনপ্রিয় নেতা বলে জানিয়েছে স্থানীয়রা।

২৩ ডিসেম্বর (রোববার) সংসদ নির্বাচনের ভোট। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর সোমবার। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)। আর প্রতীক বরাদ্দ ৩০ নভেম্বর (শুক্রবার)।