বিশেষ সংবাদ:

বিয়ে না করার সিদ্ধান্ত নিলেন সুস্মিতা!

Logoআপডেট: রবিবার, ১১ নভেম্বর, ২০১৮

এবি ডেস্ক

বয়স ৪২ হয়ে গেলেও এখনো নিজের গ্ল্যামার ধরে রেখেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। তাই তার আশেপাশে গুণগ্রাহীর অভাব নেই। তাদের সবাইকে পাত্তা না দিলেও এরই মধ্যে ডজনে পৌঁছেছে তার প্রেমিকের সংখ্যা। যার ফলে সম্পর্ক নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। অভিনেতা ও ক্রিকেটার এমনকি ব্যবসায়ীর নামও উঠে এসেছে তার প্রেমিকের তালিকায়।

শুধু তাই নয়, একাধিকবার সেসব সম্পর্ক ভাঙ্গার খবরও মিডিয়ায় শিরোনাম হয়েছে। তবে বারবার ছুটিয়ে প্রেমে মজলেও বিয়ের বিষয়ে যেন বরাবরই নারাজ জনপ্রিয় এই নায়িকা। সর্বশেষ প্রেমিক হিসেবে তার ভাগ্যে জোটে প্রায় ১৫ বছরের ছোট মডেল রোহমান শল। অনেকদিন থেকেই সুস্মিতা সেনের সঙ্গে এই উঠতি মডেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে বিটাউনে চলছে আলোচনার ঝড়!

সম্প্রতি খবর রটেছে, জীবনে আসা নতুন আগন্তুক রোহমান শলকে নাকি বিয়ে করতে যাচ্ছেন সুস্মিতা। শোনা যাচ্ছিল সুস্মিতা নাকি বলিপাড়ার চলমান বিয়ের মৌসুমেই ঘাঁটছরা বাঁধবেন ১৫ বছরের ছোট নতুন প্রেমিকের সাথে। সুস্মিতা-রোহমানের সম্পর্কে নিয়ে বি-টাউনে জোর জল্পনা শুরু হয়।

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন এক্কেবারেই লুকোচুরির খেলার পাত্রী নয়, আর লজ্জা পাওয়ার তো নয়ই। তাইতো বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন খোদ সুস্মিতা-ই। কেরিয়ারের এক্কেবারে গুরুত্বপূর্ণ সময় মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে কন্যা সন্তান রিনিকে দত্তক নিয়ে সকলকে চমকে দিয়েছিলেন সুস্মিতা।

পরে আবার আলিশাকে দত্তক নেন তিনি। শুধু তাই নয়, গোটা জীবনে সুস্মিতার প্রেমিকের সংখ্যা নেহাত কম নয়। তবে আপাতত সুস্মিতা বছর ২৭ এর মডেল রোহমান শলের সঙ্গে প্রেম করছেন। আর একথা নিজেই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী।

তবে আপাতত বিয়ের কোনও পরিকল্পনাই নাকি তার নেই বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। তার মানে এ যাত্রায়ও বিয়েকে নাখোশ করে দিয়েছেন বলিপাড়ার পর্দা কাঁপানো এই তারকা অভিনেত্রী। অর্থাৎ ১৫ বছরের ছোট মডেল রোহমান শলের সঙ্গে তার বিয়ের যে জল্পনা বি-টাউনে শুরু হয়েছিল তাতে পুরোটাই জল ঢেলে দিলেন সুস্মিতা।

বিশেষ ইনস্টা পোস্টের মাধ্যমে সেকথা জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘যখন সারা বিশ্ব ভাবছে যে আমি বিয়ে করছি, প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছি, তখন বলে রাখি, আমি আমার শরীর চর্চা নিয়েই ব্যস্ত। তাই যে গুজব রটছে তার পুরোটাই মিথ্যা। তবে হ্যাঁ যদি কেউ বলেন আমি রোমান্স করছি, সেটা এক্কেবারেই ঠিক। সত্যিটা সকলের উদ্দেশ্যে জানিয়ে রাখলাম।’

শোনা যায়, সুস্মিতার সঙ্গে রোহমানের আলাপ একটি ফ্যাশান শোয়ে, সেখান থেকেই বন্ধুত্ব। তারপর রোহমানকে প্রায়া সুস্মিতার বাড়িতে যাতায়ত করতে দেখা যায়। তার দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গেও বেশ ভালো বন্ধুত্ব রয়েছেন রোহমানের।

এমনকি শিল্পী শেঠির দীপাবলির পার্টি থেকে শুরু করে বিভিন্ন জায়গায় রোহমান সঙ্গে সুস্মিতার আনাগোনা থেকেই গুজব রটে যে তিনি রোহমান শলের সঙ্গে প্রেম করছেন ও বিয়ে করছেন। এবার সেই প্রেম করার কথা স্বীকার করে নিলেও বিয়ে করছেন না বলে জানিয়ে দেন সুস্মিতা।