বিশেষ সংবাদ:

উত্তাপ ছড়াচ্ছে ‘দহন’-এর সেকেন্ড লুক!

Logoআপডেট: সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

এবি ডেস্ক 

বারবার মুক্তির তারিখ পেছানোর কারণে ‘দহন’ ছবির মুক্তি নিয়ে দর্শক মনেও দেখা দিয়েছে সংশয়। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আগামী ৩০ নভেম্বর সিনেমাটি মুক্তি দেয়াকে সামনে রেখে আজ জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেইজে প্রকাশ করা হয়েছে ছবিটির দ্বিতীয় পোস্টার।

 ‘দহন’-এর সেকেন্ড লুকে সিনেমার নায়ক সিয়াম আহমেদকে দেখা যাচ্ছে কয়েদির ডোরাকাটা পোশাকে প্রিজন সেলের ভেতর। আর বাইরে আগুন চোখে তাকিয়ে আছেন নায়িকা পূজা চেরি। অপরদিকে নায়িকা জাকিয়া বারী মমকে দেখা যাচ্ছে রহস্যময়ী ময়াবিনীর চোখে। এই ছবিতে যে প্রেম, শোক, অভিমান আর টান টান উত্তেজনার উত্তাপ রয়েছে সেটি প্রথম পোস্টারের পাশাপাশি দ্বিতীয় পোস্টারেও ফুটে উঠেছে।

সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘দহন’। ছবিতে নানা বিষয়কে কেন্দ্র করে ডাকা হয়ে থাকে হরতাল। যার ফলে বিপাকে পড়েন সাধারণ মানুষ। শুধু তাই নয়, সে হরতাল ডেকে আনে ভয়াবহ বিপদও। এতে নেশাগ্রস্ত একজন যুবকের চরিত্রে সিয়াম আহমেদ এবং গার্মেন্টস কর্মী হিসেবে অভিনয় করেছেন পূজা চেরি। রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমায় সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রীপা প্রমুখ।

প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নির্মিত ‘দহন’ ছবিটির চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল। এর আগে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজে প্রকাশ পায় ছবিটির টিজার ও একটি গান। এ নিয়ে দেখা দেয় নানা বিতর্ক। তবে সব বিতর্কের অবসান ঘটিয়ে এবার মুক্তির দিকেই এগুচ্ছে ‘দহন’।

প্রসঙ্গত, সিয়াম-পূজা জুটির প্রথম ছবি ছিল ‘পোড়ামন ২’। গেল ঈদুল ফিতরে মুক্তি পাওয়া এই ছবিটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। সেই ধারাবাহিকতা বজায় রেখে ‘দহন’ও সানন্দে দর্শক গ্রহণ করবে বলেই প্রত্যাশা করছেন সংশ্লিষ্টরা।