বিশেষ সংবাদ:

যে অভিনেতা মন ছুঁয়েছে ক্যাটরিনার!

Logoআপডেট: সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

এবি ডেস্ক

আনুশকা শর্মা-সোনম কাপুরের পর একে একে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। বলা যায়- বলিউড টাউনে চলছে বিয়ের মৌসুম। খুব দ্রুত আলিয়া ভাটও বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানা গেছে। সতীর্থ এবং জুনিয়রদের বিয়ের বাজনা মনে দৌলা জাগিয়েছে হার্টথব নায়িকা ক্যাটরিনা কাইফের মনেও।

তাইতো তিনি প্রকাশ করেছেন ভালো লাগা নতুন পুরুষের নাম। এক সময়ে ক্যাটরিনা কাইফ ও সালমান খান জুটির ভক্ত ছিলেন অগণিত। তাই তারা চান আবার এই জুটিকে পর্দার বাইরে একসঙ্গে দেখতে। কিন্তু ক্যাটরিনা কি তাই চান? তার ভাবনা বোধ হয় এমনটি নয়। সেই আবাসই মিলেছে ‘কফি উইথ করণ’র সিজন সিক্সে।

এতে প্রসঙ্গটি তোলেন করণ জোহর। করণের কাউচে ক্যাটরিনার সতীর্থ ছিলেন বরুণ ধাওয়ান। কিন্তু সালমান খান প্রসঙ্গে পরিষ্কার করে কিছুই জবাব দেননি ক্যাট। বরং নতুন অভিনেতাদের মধ্যে এক অভিনেতাকে মনে ধরেছে ক্যাটরিনার। নতুন অভিনেতাদের মধ্যে কাকে পছন্দ, এই প্রশ্ন জিজ্ঞাসা করা হলে ক্যাট নাম নেন ভিকি কৌশলের।

ক্যাট বলেন, তিনি ভিকি কৌশলের সঙ্গে কাজও করতে চান তিনি। এমনকি ক্যাট বলেন, ‘ভিকি আর আমাকে একসঙ্গে দেখতে ভালো লাগতে পারে।’ এই নিয়েও যথারীতি ক্যাটরিনার সঙ্গে মশকরা করেন করণ ও বরুণ। সম্প্রতি ‘রাজি’, ‘সঞ্জু’, ‘মনমরজিয়া’ ছবিতে অভিনয় করেছেন ভিকি কৌশল।