বিশেষ সংবাদ:

ইউটিউবে ‘একটা গল্প ছিলো’ আসিফের

Logoআপডেট: বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮

এবি প্রতিবেদক

২০০১ সালে তার প্রথম অ্যালবাম প্রকাশ পাওয়ার মধ্য দিয়ে সবার মুখে মুখে ভেসে বেড়ায় অ্যালবামের টাইটেল গান ‘ও প্রিয়া তুমি কোথায়’।

প্রথম অ্যালবামেই সঙ্গীতাঙ্গনে বাজিমাত করেন দেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর। সেসময় অ্যালবামটি বিক্রি হয় প্রায় ৫৫ লাখ কপি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ‘২০০১ থেকে ২০০৬’ পর পর ছয় বছর তার অ্যালবাম ছিল বিক্রির টপ চার্টে।

সেই ধারাবাহিকতায় অ্যালবাম, প্লেব্যাক এবং বিভিন্ন স্টেজ শোতে মাতিয়ে যাচ্ছেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী। আসিফ আকবর মানেই  সবসময় নতুনত্ব। বাংলা গানের এই যুবরাজ এবার ইউটিউবে প্রকাশ করলেন নিজের নতুন গান ‘একটা গল্প ছিলো'’।

স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর করেছেন মুহাম্মদ মিলন এবং সঙ্গীতায়োজনে ছিলেন এমএমপি রনি। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানটির মিউজিক  ভিডিওতে  আসিফ আকবরের সাথে মডেল হয়েছেন তানহা তাসনিয়া।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন,  ‘এটি একটি রোমান্টিক ঘরানার গান। গানের কথার সাথে মিল রেখে চমৎকার একটি মিউজিক ভিডিও করা হয়েছে। আমার শ্রোতা-দর্শকরা আমার কাছে যে ধরনের গান আশা করেন ‘‘একটা গল্প ছিলো’’ ঠিক সে ধরণেরই গান। স্নেহাশীষ, মিলন আর রনি দারুণ কাজ করেছে। আশা করছি, গানটি সবার ভালো লাগবে।’