বিশেষ সংবাদ:

‘হাজার বত্রিশ’-এ ভৌতিকতার হাতছানি

Logoআপডেট: মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

এবি প্রতিবেদক

সারা পাড়া জুড়ে বিষয়টি নিয়ে রসালো কিংবা ভৌতিক গল্পের জন্ম নেয় প্রতিদিনই। আদি ভৌতিক কিছু একটা হবে হয়তো! বাড়িটার হোল্ডিং নাম্বার ১০৩২। সারা জীবনের সমস্ত পুঁজি দিয়ে তিল তিল করে গড়ে তোলা দোতলা এ বাড়িটি জাফর সাহেবের। জাফর সাহেবের স্বপ্ন পূরণ হবার আগেই স্ত্রীর মৃত্যু ঘটলো।

১০৩২ নম্বর বাড়ির দোতলায় এখন তিনি থাকেন ছেলে-মেয়েদের নিয়ে। আর নীচ তলাটা ভাড়া দিয়ে রেখেছেন। কিন্তু সমস্ত সুযোগ সুবিধা থাকার পরও এই বাড়িটিতে ভাড়াটে থাকতে চান না। কি যেন এক রহস্য আছে এখানটায়...।

কারো কারো মতে আজমল সাহেবের স্ত্রীর অতৃপ্ত আত্মাই আসলে বাইরের কোনো মানুষকে এখানে থাকতে দেয় না। একেকটা নতুন পরিবার নতুন নতুন সমস্যা নিয়ে এসে হাজির হয় আজমল সাহেবের এই বাড়িতে। এমনি গল্পে আবৃত হয়েছে নাটক ‘হাজার বত্রিশ’।

এটিএন বাংলায় আগামীকাল ২৮ নভেম্বর রাত ৮ টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাজার বত্রিশ’। পান্থ শাহরিয়ার রচিত এ নাটকটি পরিচালনা করেছেন শৌর্য দীপ্ত সূর্য ও মানসুর আলম নির্ঝর।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- আবুল হায়াত, রুনা খান, আফরান নিশো, অপর্ণা ঘোষ, শ্যামল মওলা, নাজিরা মৌ, সেলিম আহমেদ, সাব্বির আহমেদ, নুসরাত জাহান নিপা, রাশেদা রাখি, নিকুল কুমার মণ্ডল, জাহাঙ্গীর আলম প্রমুখ।