বিশেষ সংবাদ:

অসম বয়সী বয়ফ্রেন্ডের সঙ্গে সুস্মিতার অন্তরঙ্গ ছবি ভাইরাল!

Logoআপডেট: মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

এবি ডেস্ক

১৫ বছরের ছোট ২৭ বছরের উঠতি মডেল রোমান শলের সঙ্গে এই মুহূর্তে জমিয়ে প্রেম করছেন বলিউডের এক সময়কার পর্দা কাঁপানো নায়িকা সুস্মিতা সেন। যা নিয়ে সিনে মহলে নানা গসিপের পাশাপাশি উষ্ণতা বইছে। কেননা অনেক দিন থেকেই ওই মডেল বয়ফ্রেন্ডের সঙ্গে সুস্মিতার ডোন্ট কেয়ার সম্পর্ক গড়িয়েছে বেডরুম পর্যন্ত।

কদিন আগেই সুস্মিতার বেডরুমে তার দুই মেয়ের সামনেই তাকে অন্তরঙ্গভাবে আলিঙ্গন করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। শুধু তাই নয় এরই মধ্যে সুস্মির দুই কন্যার সাথে দারুণ ভাব জমিয়েছেন রোমান। বিশ্ব সুন্দরী হওয়ার পর মাত্র ২১ বছরে যখন প্রথমবার মেয়ে রিনিকে দত্তক নিয়েছিলেন, তখনও সমাজকে বুড়ো আঙুল দেখিয়েই নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন।

আর এবারও তার অন্যথা হয়নি। ১৫ বছরের ছোট বন্ধুকে নিয়েই দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তিনি। রোমানের সঙ্গে যেমন তার দুই মেয়ের ভাল সম্পর্ক, তেমনি তিনিও বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্কই বজায় রাখছেন বিশেষ বন্ধুর সঙ্গে। আর সেই কারণেই জন্মদিন হোক বা অন্য কিছু, প্রায়শই সুস্মিতা সেনকে রোমান শলের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা যায়।

সম্প্রতি জন্মদিন উপলক্ষে নাকি দাঁড়ি গোঁফহীন রোমানকে দেখতে চেয়েছিলেন সুস্মিতা। বান্ধবীর কথা অনুযায়ী, 'ক্লিন শেভড' হয়েই সুস্মিতার সামনে ধরা দেন রোমান। সেই সঙ্গে জানিয়েও দেন, সুস্মিতা চেয়েছিলেন বলেই, নতুন লুকে নিজেকে মানিয়ে নিয়েছেন। রোমানের ওই ছবি দেখে রীতিমত আপ্লুত হয়ে যান সুস্মিতা।

গার্লফ্রেন্ডের জন্ম দিনে উষ্ণ আলিঙ্গনের পাশাপাশি মাথায় চুমু খেয়ে সুস্মিতাকে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত করেন রোমান। প্রেমীকের সঙ্গে সুস্মিতার অন্তরঙ্গ সেইসব ছবি এখন নেটদুনিয়ায় ঝড় তুলছে। এ নিয়ে অবশ্য মোটেও চিন্তিত নন সুস্মিতা সেন। আগের মতোই তিনি হেঁটে চলেছেন নিজের গতিতে।

শোনা যায়, সুস্মিতার সঙ্গে রোহমানের প্রথম আলাপ নাকি একটি ফ্যাশান শো-তে। সেখান থেকেই বন্ধুত্ব। তারপর রোহমানকে প্রায় সুস্মিতার বাড়িতে যাতায়ত করতে দেখা যায়। তার দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গেও বেশ ভালো বন্ধুত্ব রয়েছেন রোহমানের। এমনকি শিল্পী শেঠির দীপাবলির পার্টি থেকে শুরু করে বিভিন্ন জায়গায় রোহমান সঙ্গে সুস্মিতার আনাগোনা থেকেই গুজব রটে যে তিনি রোহমান শলের সঙ্গে প্রেম করছেন ও বিয়ে করছেন।