বিশেষ সংবাদ:

কাউকেই পরোয়া করেন না সানি লিওনি!

Logoআপডেট: সোমবার, ০৪ মার্চ, ২০১৯

এবি ডেস্ক
উষ্ণ চাহনী আর আবেদনময়ী অঙ্গভঙ্গিতে সবাইকে মাতাল করে তুলতেই যেন আনন্দ পান বলিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী সানি লিওনি। সে কারণেই তার রূপের আগুনে পুড়ছেন পুরুষ ভক্তরা। পুরনো পেশা ছেড়ে বর্তমানে বলিউড অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সাবেক এই পর্নস্টার। যে কারণে গণমাধ্যমেরও শিরোনাম হয়ে থাকছেন সবসময়।
পর্নো স্টার হিসেবে কেরিয়ার শুরু করলেও তাকে এখন বলিউডের মূল ধারার নায়িকাও বলা যায়। এই পথে বলিউডের অনেকেই তাকে সহজে মেনে নিতে পরেননি। তবে কেউ কেউ তাকে সামনে যাওয়ার জন্য অনুপ্রেরণা জুগিয়েছেন। আইটেম গান থেকে সুযোগ দিয়েছেন সিনেমার মূল নায়িকা হওয়ার।

সানির ভক্তরা সব সময় তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি জানতে চায়। কী করছেন, কী খাচ্ছেন সানি, কী পড়ছেন সবেতেই দর্শকের আগ্রহ! সানির পরিবারের কথাও সবারই জানা। কিন্তু সানি তার একটা জীবনে একটা কাজ করার সময় কাউকেই পরোয়া করেন না। সানির এই স্বভাবের কথা সামনে আসে 'জিসম ২'-এর শুটিং-এর সময়।

সানির এই স্বভাবের জন্য আটকে গিয়েছিল শুটিংও। আসলে সানি বার বার পা ধুতে থাকেন। সবাই যেমন হাত ধোয় বারবার তিনি পা ধুতে থাকেন। তাঁর এই স্বভাবের জন্য সানি নিজেও খুব বিরক্ত। সানির এই স্বভাব এতই খারাপ যে তিনি ১৫ মিনিট শুটিং করার পরই চলে যান পা ধুতে। সবাই বিরক্ত হলেও সানি নিজেকে আটকাতে পারেন না।