বিশেষ সংবাদ:

এবার জেনিফার লোপেজের বাগদান

Logoআপডেট: সোমবার, ১১ মার্চ, ২০১৯

এবি প্রতিবেদক 
গত মাসে বাগদান সেরেছেন অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স আর এবার বাগদানের খবর দিলেন জেনিফার লোপেজ। জেনিফার দুই বছর ধরে প্রেম করছেন বাস্কেটবল তারকা আলেক্সান্ডার রদ্রিগুয়েজের সঙ্গে। বর্তমান প্রেমিকের সঙ্গে বাহামায় ছুটি কাটাচ্ছেন লোপেজ।
ধারণা করা হচ্ছে, সেখানেই প্রেমিক তার হাতে চমৎকার কারুকাজে হীরের আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন। ইনস্টাগ্রামে হাতে আংটি পরা একটি ছবি শেয়ার করেন ৪৯ বছর বয়সী এই তারকা। শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে জেনিফার লোপেজের অনামিকায় হীরের আংটি। তার হাতটি ধরে রেখেছেন অ্যালেক্স।

এর আগে তিনবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন জেনিফার। সর্বশেষ ২০১৪ সালে গায়ক মার্ক অ্যান্থনি ডিভোর্স দেন জেনিফার। আর রদ্রিগুয়েজের এটি দ্বিতীয় বিয়ে। স্ত্রীর সঙ্গে ২০০৮ সালে ছাড়াছাড়ি হয় তার।
অপরদিকে, অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স (২৮) প্রেমিক কুক ম্যারোনির (৩৪) সাথে বাগদান সেরেছেন। ফেব্রুয়ারির শুরুতে জেনিফারের হাতে বড় আকারের আঙটি চোখে পড়ার পরপরই তার বাগদানের খবর চাউর হয়। পরে জেনিফারের প্রতিনিধি বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে অভিনেতা নিকোলাস হল্ট ও চলচ্চিত্র নির্মাতা ড্যারেন আরোনফস্কির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জেনিফার লরেন্স। ২০১২ সালে 'সিলভার লাইনিং' প্লেবুক ছবির জন্য সেরা অভিনেত্রীর অস্কার জিতেছিলেন যুক্তরাষ্ট্রের প্রভাবশালী এ অভিনেত্রী।