বিশেষ সংবাদ:

ফিরেই ঝড় তুলছেন মিলা!

Logoআপডেট: সোমবার, ১১ মার্চ, ২০১৯

গত কয়েক বছর ধরেই রকস্টার মিলার অভাবে ভুগছে দেশের সঙ্গীতাঙ্গন। ব্যক্তিগত কারণে গানের জগত থেকে একটু দূরেই চলে যান ‘বাবুরাম সাপুড়ে’ খ্যাত এ শিল্পী। প্রায় ৭ বছরের বিরতি ভেঙে ২০১৫-তে নতুন গান নিয়ে হাজির হয়েছিলেন পপতারকা মিলা ইসলাম।

‘নাচো’ শিরোনামের সেই গানের অডিও-ভিডিও নিয়ে ফিরেই তাক লাগিয়ে দেন তিনি। তখন শ্রোতারা ভেবেছিলেন মিলাকে নিয়মিত পাওয়া যাবে গানে। খোদ এই পপ তারকা নিজেই নিয়মিত গানে ফেরার কথা বললেও ফেরা হয়নি। অবশেষে সুরের মায়াজালে সঙ্গীতপ্রেমীদের মন রাঙাতে ফিরছেন মিলা।

চলতি মাস থেকে এপ্রিল পর্যন্ত ধামাকা পারফর্মেন্স করবেন জনপ্রিয় এই রকস্টার। এ সময়টায় তিনি দেশের বেশ কয়েকটি জেলায় মন মাতানো পারফর্মেন্সে শ্রোতা-ভক্তদের মুগ্ধ করবেন। এরইমধ্যে গত ৪ মার্চ সোমবার গাজীপুর জেলা স্টেডিয়ামে ‘হিরো স্বাধীন বাংলা’ কনসার্টে গানে গানে ঝড় তুলেছেন।

একইভাবে ৮ মার্চ খুলনা জেলা স্টেডিয়ামে মাতিয়েছেন অগণিত দর্শক-শ্রোতার থৈ থৈ জনসমুদ্রে। ২৬ তারিখ কনসার্ট রয়েছে খুলনার শিববাড়ীতে। আজ ১১ মার্চ বরিশালের বেলস পার্ক কাঁপাবেন মিলা। এককথায় মার্চ থেকে এপ্রিলের ২ তারিখ পর্যন্ত দেশের বিভিন্ন বিভাগীয় ও জেলা শহর মাতাবেন জনপ্রিয় এই সঙ্গীততারকা।

এ সময়টায় কনসার্ট নিয়েই তিনি পুরোপুরি ব্যস্ত। এ মাসের ১৫ তারিখে চট্টগ্রামের আমবাগান মাঠ, ১৯ তারিখে কুমিল্লার টাউন হল, ২৩ তারিখ ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্ক, ২৯ তারিখ রাজশাহী স্টেডিয়াম এবং এপ্রিলের ২ তারিখে রংপুর ইউনিভার্সিটিতে পারফর্ম করবেন তিনি। অবশেষে মিলার সরব হয়ে ওঠার মধ্য দিয়ে তার ফেরা নিয়ে অনিশ্চয়তার ঘোর কাটল।

এই শো’গুলোর মধ্য দিয়ে আবারও নিয়মিত হচ্ছেন জানিয়ে মিলা বলেন, ‘অনেকদিন পর গানে ফিরেছি। অসম্ভব ভালো লাগছে। আমি আসলে খুবই এক্সাইটেড। স্টেজই আমার স্বাচ্ছন্দ্যের জায়গা, এখানেই আমি প্রাণ পাই। অসংখ্য শ্রোতাদের উল্লাস-উচ্ছ্বাসের ভেতর নিজেকে খুঁজে পাই। আজ আমি বরিশালে একটি কনসার্টে যাচ্ছি। আজ সেখানকার শ্রোতা-ভক্তদের জন্য স্থানীয় বেলস পার্কে আয়োজিত কনসার্টে গাইবো।’