বিশেষ সংবাদ:

শুক্রবার এটিএনে ‘কমেডি আওয়ার’

Logoআপডেট: শুক্রবার, ০৭ জুন, ২০১৩
এবি প্রতিবেদক
জনপ্রিয় উপস্থাপক দেবাশীষ বিশ্বাসের উপস্থাপনায় এটিএন বাংলার দর্শপ্রিয় পাক্ষিক ম্যাগাজিন অনুষ্ঠান ‘কমেডি আওয়ার’র পরবর্তী পর্ব প্রচারিত হবে ৭ জুন (শুক্রবার) রাত ১১টায় (নিউ ইয়র্ক সময় বেলা ১টা)। অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা ও পরিচালনা করেছেন সাঈদ তারেক। উপস্থাপনা সহযোগীতা করেছেন বিশিষ্ট এ্যাংকর শান্তা।
কমেডি আওয়ারের এবারের পর্বেও বরাবরের মত রয়েছে নানা মজার আয়োজন। কৌতুকশিল্পী মনা সিদ্দিক হৃদয়, পারভেজ সুমন, ইসমাইল, আল আমিন প্রমুখের কৌতুক পরিবেশনাসহ এই পর্বে হাসির বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন আব্দুল আজিজ, শ, ম, আজিজ, বুলু বারী, আইরিন অধিকারি, উত্তম, মাহবুবা মনা, মারিয়াম মেঘনা, বিটলু শামিম প্রমুখ। জনপ্রিয় গানের সাথে নাচ পরিবেশন করেছেন লেমন এবং প্রমা। ডিজুস জেনারেশনের ব্যন্ড নৃত্য পরিবেশন করেছেন মধুখালি ফরিদপুরের হাসিব এবং তার প্রুপ। বিশেস আড্ডায় নিজের জীবনের কিছু মজার স্মৃতি বলেছেন জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান। এছাড়াও রয়েছে ফানিয়েস্ট হোম ভিডিও, ছায়াছবির জনপ্রিয় গান, রয়েছে দেলার মেহদীর ভাংড়া গানের সাথে মার্কিন তরুন-তরুনীদের নাচ, মি: বীন রোয়ান এটকিনসনের স্ট্যান্ড-আপ কমেডিসহ নানা নিয়মিত আয়োজন। এই পর্বে অভিনয়শিল্পে আজীবন অসামান্য অবদানের জন্য এটিএন বাংলার পক্ষ থেকে লাইফটাইম এচিভমেন্ট অনার ক্রেষ্ট প্রদান করা হয়েছে প্রবীন অভিনয়শিল্পী মঞ্জুর হোসেনকে।
এটিএন বাংলার কারিগরী সহযোগীতায় স্টার এন্টারটেইনমেন্ট ইন্টারন্যাশনাল প্রযোজিত এবং ‘সাঈদ তারেক প্রডাকসন্সে’র ব্যানারে নির্মিত কমেডি আওয়ারের প্যানেল প্রযোজক মুকাদ্দেম বাবু। অনুষ্ঠানটি পুন:প্রচরিত হবে শনিবার ভোর সাড়ে চারটায় (নিউ ইয়র্ক সময় শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায়)। উলে¬খ্য, কমেডি আওয়ার প্রচারিত হয় প্রতি মাসের প্রথম এবং তৃতীয় শুক্রবার রাত ১১টায়।