বিশেষ সংবাদ:

ছিনতাইকারীর কবলে উপস্থাপিকা এরিনা

Logoআপডেট: মঙ্গলবার, ১৭ মার্চ, ২০১৫

এবি প্রতিবেদক
জনপ্রিয় উপস্থাপিকা ফওজিয়া এরিনা পড়লেন ছিনতাইয়ের কবলে। বাংলাদেশ শিল্পকলা একাডেমী থেকে বের হয়ে সোমবার রাত ১০টার দিকে নিজ কর্মস্থল একুশে টিভিতে রিকশায় যাওয়ার পথে তিনি ছিনতাইয়ের শিকার হন।

 

এ সম্পর্কে ফওজিয়া এরিনা বলেন, শিল্পকলায় একটি কাজ সেরে আমি এবং আমার আমার কলিগ শাওন রিকশায় করে কারওয়ান বাজার আমার অফিস একুশে টিভির উদ্দেশ্যে যাচ্ছিলাম।

 

ঠিক শিল্পকলা একাডেমী থেকে পশ্চিম দিকে মেইনরোডে ঢোকার আগেই অভিনব ভাবে এক যুবক ইচ্ছে করে রিকশার সামনে এসে রিকশার গতিরোধ করে বলে, এই গায়ে উঠলি কেন? একথা বলতে বলতে আরো দুই যুবক সামনে এসে হাজির।

 

তার কোমড় থেকে পিস্তল ও খুর বের করে আমাদের সামনে ধরেএবং বলে, সব বের করে দিতে। আমরা জীবন বাঁচাতে আমাদের দুটি মোবাইল ও ৮ হাজার টাকা তাদের বের করে দিই। এসময় বেশ কয়েকজন যুবক ছুটে এলে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে গেলেও এবার শুরু হয় নতুন নাটকীয়তা। এই যুবকরা আগানোর কথা বলে আমাদের পিছুনেয়। তাদের কথামত আমাদের রিকশা উঠতে বলে।

 

বেলী রোড এলে একটি অন্ধকার জায়গায় আমাদের রিকশা থামাতে বলে রিকশা ওয়ালাকে ধমকায়। আমরা যেতে পারবো বলে আলোতে এসে তাড়াতাড়ি চলে আসি। তাদের আচরনে আমার মনে হয়েছে আমরা কিডনাপ হতাম এদের হাতে। আল্লাহ বাঁচিয়েছে। তিনি হতাশ হয়ে বলেন, বাইরে বের হয়ে কাজ করার নিরাপত্তাটুকু নেই, এমন হলে- আমরা মিডিয়াকর্মী কিভাবে কাজ করবো। ফওজিয়া এরিনা ও শাওন একুশে টিভি’র অনুষ্ঠান প্রযোজক।