বিশেষ সংবাদ:

জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানের উপস্থাপনায় শাওন

Logoআপডেট: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০১৫

এবি প্রতিবেদক
আগামী ৪ এপ্রিল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক জাঁকজমক পূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৩ প্রদান করা হবে।

 

পুরস্কারপ্রাপ্তদের হাতে সম্মাননা তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই অনুষ্ঠানে থাকছে ৪৫ মিনিটের সাংস্কৃতিক পর্ব। এতে পারফর্ম করবেন- নিরব, মেহেজাবীন, পরীমণি, ওমর সানি, নিপুণ, আমিন খান, জায়েদ খান, শিরিন শিলা, ববি, পিয়া প্রমূখ। অনুষ্ঠানে কণ্ঠশিল্পী মমতাজ, খুরশীদ আলম, কিশোর, কোনাল, শাকিলা জাফর, আঁখি আলমগীর গান গাইবেন। এছাড়াও কবরী অভিনীত গানের সঙ্গে নাচবেন তারকারা। আর এটি উপস্থাপনা করবেন শেবিজ অঙ্গনের প্রিয়মুখ মেহের আফরোজ শাওন।

 

সাংস্কৃতিক অনুষ্ঠানটি তত্ত্বাবধান করবেন চলচ্চিত্র নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার। উপস্থাপনায় শাওনের সঙ্গে থাকছেন অভিনেতা জাহিদ হাসান।

 

প্রয়াত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের রচনায় এবারের পহেলা বৈশাখের জন্য একটি খ-নাটক নির্মাণ করছেন শাওন। নাম 'এই বৈশাখে'। এ নাটকে অভিনয় করছেন মুনমুন আহমেদ, কাজী আসিফ ও মিম। এ প্রসঙ্গে শাওন বলেন, 'বৈশাখকে ঘিরেই এ নাটকের কাহিনী। এতে আমি কিছু তরুণ অভিনেতা-অভিনেত্রী নিয়ে কাজ করেছি। নাটকের গল্পের সঙ্গে মিল রেখে আমরা চরিত্রগুলো সাজানোর চেষ্ট করেছি। নাটকটি একটু ব্যতিক্রমী হবে বলে আশা করি।'