বিশেষ সংবাদ:

নগ্ন হয়ে ভোট চেয়েছেন মেয়র পদপ্রার্থী নেত্রী!

Logoআপডেট: শুক্রবার, ১৩ মার্চ, ২০১৫

এবি ডেস্ক
পৃথিবীতে বিচিত্র রকমের মানুষের শেষ নেই। বিভিন্ন অদ্ভূদ কাজ করে এসব মানুষ সর্বদাই সংবাদ শিরোনামে থাকতে চাই। অঘটন ঘটানোই তাদের মূল লক্ষ্যে থাকে।

 

ব্যতিক্রমধর্মী কাজের মাধ্যেমে এবার বিশ্বজুড়ে আলোচনা-সমালোচনার ঝড় তুলেছেন স্পেনের এক নারী রাজনীতিবিদ। সম্প্রতি এ লাস্যময়ী নারী পোস্টারে নগ্ন হয়ে জনগনের কাছে ভোট ভিক্ষা চেয়েছেন।

 

 

স্পেনের বিবাও প্রদেশের পর্তুগালেতে শহরের মেয়র পদপ্রার্থী ইয়োলান্দা কৌসিরো মরিন নামে ওই নারী নেত্রী প্রচারের উপায় হিসেবে বেছে নিয়েছেন এক অভিনব পন্থা। তিনি দক্ষিণপন্থী দল ক্লিন হ্যান্ডস-এর হয়ে লড়ছেন। তার নগ্ন পোস্টারে ছেয়ে গেছে শহর। সেখানে দেখা গেছে সম্পূর্ণ নগ্ন ইয়োলান্দা দাঁড়িয়ে আছেন। দুই হাত দিয়ে ঢেকে রেখেছেন গোপনাঙ্গ।

 

তার এই পোস্টারের প্রচার লাইন হলো, রাজনীতিবিদরা আমাদের সম্পূর্ণ নগ্ন করে ছেড়ে দিয়েছে। ইয়োলান্দার বক্তব্য, এই ছবি শহরবাসীর চোখ টানবে। এবং মানুষের মনে বামপন্থিদের বিকল্প হিসেবে তার দলই প্রতিষ্ঠা পাবে।
প্রসঙ্গত, স্পেনে ২০০৬-এ অ্যালবার্ট রিভেরা নামে এক রাজনৈতিক নেত্রী নতুন দল প্রতিষ্ঠার সময় একইভাবে নিজের নগ্ন পোস্টারকেই প্রচারের হাতিয়ার করেছিলেন।