বিশেষ সংবাদ:

গভীর প্রেমে মগ্ন জাহ্নবী কাপুর!

Logoআপডেট: শুক্রবার, ০৩ আগস্ট, ২০১৮

এবি ডেস্ক 
সম্প্রতি মুক্তি পেয়েছে বরিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুরের প্রথম ছবি ‘ধড়ক’। ছবিতে প্রাণবন্ত অভিনয়ের জন্য চারিদিকে তার জয়জয়কার ধ্বনী। এমনি পরিস্থিতিতে বলিউড ইন্ডাস্ট্রি জুড়ে জাহ্নবীকে নিয়ে শুরু নতুন গুঞ্জন!

শোনা যাচ্ছে, জাহ্নবী নাকি চুটিয়ে প্রেম করছেন! কিন্তু কার সঙ্গে? বলি মহলের জল্পনা, ‘ধড়ক’-এ সহ অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাকি সম্পর্ক তৈরি হয়েছে জাহ্নবীর। বেশ কিছু দিন ধরেই ইন্ডাস্ট্রির ভিতরে এই নতুন সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল। গত শুক্রবার তাদের নাকি এক সঙ্গে সিনেমা হল থেকে বেরতে দেখা যায়। তার পরই এই জল্পনা আরও দৃঢ় হয়।

‘ধড়ক’-এর প্রোমোশনের সময়ই ঈশান-জাহ্নবীর সম্পর্কের খুনসুটি প্রকাশ্যে এসেছিল। আবার সাংবাদিক সম্মেলনে জাহ্নবীকে ভিড় থেকে গার্ড দিয়ে বাইরে যেতে সাহায্য করেছিলেন ঈশান। নায়কোচিত স্বভাবেই। তখন অনেকেই ভেবেছিলেন, নেহাতই ছবির স্বার্থে এই সম্পর্ক। ছবির প্রচারের জন্য তারা প্রকাশ্যে এ হেন আচরণ করছেন। কিন্তু ছবি মুক্তির পরেও তাদের অফস্ক্রিন ঘনিষ্ঠতা নজর কেড়েছে।

এর আগে এক সাক্ষাত্কারে ঈশান জানিয়েছিলেন, জাহ্নবীর সঙ্গে তার যখন প্রথম দেখা হয় তখন নাকি তিনি তাকে লা লা ল্যান্ড দেখাতে নিয়ে গিয়েছিলেন। কারণ জাহ্নবীর সঙ্গে তার সিনেমার বন্ধন তৈরি হয়েছে। ফলে সিনেমার জন্য অনেকটা সময় তারা এক সঙ্গে কাটাবেন। এ সবের আড়ালেই সম্পর্কের রসায়নের ইঙ্গিতও কি ছিল? এখন তারই খোজ করছে বলি মহল।