বিশেষ সংবাদ:

গোপনে প্রিয়াঙ্কাকে বিয়ে করেছিলেন শাহরুখ!

Logoআপডেট: শনিবার, ০৪ আগস্ট, ২০১৮

এবি ডেস্ক 
আপাতত বিদেশি প্রেমিক নিক জোনাসকে নিয়ে মজে রয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বর মাসেই নাকি তারা বিয়ে করছেন। আর বিয়ের পর পাকাপাকিভাবে আমেরিকাতেই বসবাস করতে শুরু করবেন পিগি চপস। এদিকে নিক ও প্রিয়াঙ্কা যখন আপাতত একে অপরের প্রেমে মশগুল তখন ফের একবার প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের পুরনো প্রেমের প্রসঙ্গ নতুন করে উঠে আসছে।

সম্প্রতি সাংবাদিক সম্মেলনে শাহরুখকে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করলে শাহরুখ মজার ছলেই উড়িয়ে দিয়েছেন। কিন্তু একটা সময় এই প্রিয়াঙ্কার প্রেমেই নাকি মজেছিলেন বলিউড বাদশা। বলিউডে প্রথম দিকে ‘ওয়ান ওম্যান ম্যান’ বলেই পরিচিত ছিলেন শাহরুখ। ছেলেবেলার প্রেমিকা গৌরী ছাড়া আর তিনি কাউকে চিনতেন না। গৌরীই শাহরুখের জীবনের সব ছিলেন।
তবে সেই শাহরুখও এক সময় গৌরীকে ভুলে তার দুই সন্তান আরিয়ান ও সুহানাকে ভুলে প্রিয়াঙ্কার প্রেমে মশগুল হয়ে পড়েন। যা নিয়ে ‘মন্নত’এ কিছু কম জলঘোলা হয়নি। ‘পিঙ্ক স্টাইল’ নামে এক ওয়েব ম্যাগাজিনে প্রকাশিত তথ্য অনুসারে, ২০১৩ সালের ২২ মার্চ শাহরুখ নাকি দুবাইতে চুপিসারে প্রিয়াঙ্কাকে বিয়েও করেন বলে শোনা গিয়েছিল।

বিয়েটা নাকি প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ কিছু বন্ধু ও আত্মীয় স্বজনদের উপস্থিতিতে হয়েছিল। সে সময় প্রিয়াঙ্কাকে বোরখা পরে অনুষ্ঠানে হাজির হতে দেখা গিয়েছিল। বিষয়টা যাতে কোনওভাবেই প্রকাশ্যে না আসে সেকারণে শাহরুখ প্রিয়াঙ্কার ওই বিয়ের অনুষ্ঠানে ক্যামেরা, সেলফোন নিয়ে ঢোকাও মানা ছিল বলে শোনা যায়।