বিশেষ সংবাদ:

কেবল পুরুষই নয়, নারীতেও আকৃষ্ট পুনম!

Logoআপডেট: রবিবার, ১২ আগস্ট, ২০১৮

এবি ডেস্ক
বলিউডপাড়া ও সোশ্যাল মিডিয়া জুড়ে নানা ঘটনায় বরাবরই উত্তাপ ছড়িয়ে যাচ্ছেন বিতর্কিত মডেল-অভিনেত্রী পুনম পান্ডে। সামাজিক মাধ্যমে বলিউডের বিতর্কিত এই তারকার উষ্ণ ছবি বা ভিডিওর জনপ্রিয়তা আকাশছোঁয়া। ভক্তদের জন্য নিজের আপত্তিকর ছবি প্রকাশ করতে কখনোই কার্পণ্য করেননি ভারতীয় এই তারকা।
ফেসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামে তার খোলামেলা শরীরি আবেদনে হুমড়ি খেয়ে পড়ে লাখ লাখ দর্শক। উদাম বক্ষ, খোলা পিঠ কিংবা তার বিকিনি ছবির জন্য অপেক্ষায় থাকেন লাখ লাখ ভক্ত-অনুসারী। অভিনয়ের মাধ্যমে খুব একটা নজর কাড়তে না পারলেও একাধিকবার নগ্ন হওয়াসহ নানা কর্মকাণ্ডের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে এমনি সাড়া ফেলেছেন পুনম পান্ডে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুনম প্রকাশ করেছেন তার অতৃপ্তি আর মন খারাপের নেপথ্যের ঘটনা। এখনও পর্যন্ত নাকি নিজের ‘ড্রিম বয়’-এর দেখা পাননি তিনি।

এ বিষয়ে পুনম জানান, এখনও কাউকে সেভাবে মনে ধরেনি তার। তবে হ্যাঁ, এমন কয়েকজন বলিউড নায়ক আছেন যাদেরকে কাছে পাওয়ার দারুণ ইচ্ছা পুনমের। শুধু পুরুষই নয়, নারীতেও আকৃষ্ট তিনি! বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননকে ঘনিষ্ঠভাবে পাওয়ার ইচ্ছাও রয়েছে তার। এমনটাই জানিয়েছেন বলিউডের এই ক্রেজিগার্ল।
তবে বলি-হিরোদের মধ্যে যাদের সঙ্গে পুনমের ঘনিষ্ঠ হওয়ার আকাঙ্ক্ষা, তাদের তালিকাটা কিন্তু বেশ লম্বা। শুরুতেই ‘কমান্ডো’ ছবির সুদর্শন নায়ক বিদ্যুৎ জামওয়াল। রণবীর সিং এবং সালমান খানকে আলাদাভাবে পেলেও দারুণ খুশি হবেন। তাছাড়া শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার ইচ্ছেও রয়েছে তার।