বিশেষ সংবাদ:

আঁতকে উঠার মতো দর বেড়েছে কারিনার!

Logoআপডেট: মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

এবি ডেস্ক
সাইফ আলি খানের সঙ্গে বিয়ে, তৈমুরের জন্ম, সবকিছু নিয়ে বেশ কিছুদিন ধরেই ক্যামেরার ফোকাস থেকে একটু দূরে ছিলেন। কিন্তু, তৈমুরের জন্মের পর পরই পরিচালক রিয়া খানের হাত ধরে আবার ঝলসে ওঠেন কারিনা কাপুর খান। কামব্যাক সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’-এই কামাল করে দেন কারিনা। আর সেই কারণেই এবার পারিশ্রমিকের মাত্রাও চড়চড়িয়ে বাড়িয়ে দিচ্ছেন বেবো।
সম্প্রতি অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’-এ স্ক্রিন শেয়ার করছেন কারিনা। অন্যদিকে করণ জহরের ‘তখত’-এও এবার স্বাক্ষর করেছেন বেবো বেগম। ফলে, পর পর দু’টি বড় প্রজেক্টের হাত ধরে এবার পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন কাপুর-কন্যা।

শোনা যাচ্ছে, এবার থেকে এক একটি সিনেমার জন্য কারিনা নাকি ৮ কোটি করে পারিশ্রমিক দাবি করছেন। অর্থাৎ, আগে যেখানে এক একটি বড় বাজেটের সিনেমার জন্য ৪-৫ কোটি করে পারিশ্রমিক নিতেন বেবো, সেখানে এবার ৮ কোটি করে দাবি করছেন তিনি। যা নিয়ে বলিউডে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে।

করণ জহরের ‘তখত’-এ কারিনা কাপুরের সঙ্গে এই প্রথম দেখা যাবে রণবীর সিং-কে। এই সিনেমায় রণবীরের বোনের চরিত্রে অভিনয় করবেন কারিনা কাপুর খান। তবে এই সিনেমায় রণবীর এবং কারিনার পাশাপাশি দেখা যাবে আলিয়া ভাটকেও। ঐতিহাসিক প্লটের উপর নির্ভর করেই করণ জহর ‘তখত’ তৈরি করছেন বলে খবর।
করণ জহরের এই সিনেমায় রণবীর কাপুরেরও অভিনয় করার কথা ছিল। রণবীর সিং-এর ভাইয়ের ভূমিকাতেই রণবীর কাপুর-কে পছন্দ ছিল করণের। কিন্তু, কোনও ‘নেগেটিভ’ চরিত্রে অভিনয় করবেন না বলেই শেষ পর্যন্ত করণ-এর সিনেমা থেকে রণবীর কাপুর সরে গিয়েছেন বলে খবর। যদিও, এ বিষয়ে কোনও মন্তব্য করেননি রণবীর কাপুর।

প্রসঙ্গত, এই মুহূর্তে ধর্মা প্রোডাকশনের ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে ব্যস্ত রণবীর কাপুর। এই সিনেমায় রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন আলিয়া ভাট। রয়েছেন অমিতাভ বচ্চনও।
অন্যদিকে, ধর্মার সঙ্গে ‘সিম্বা’-র শুটিংও শুরু করে দিয়েছেন রণবীর সিং। এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সাইফ-কন্যা সারা আলি খান। এসবের পাশাপাশি আলিয়ার সঙ্গে ‘গলি বয়’-এর শুটিংও শেষ করছেন রণবীর সিং।