বিশেষ সংবাদ:

নতুন রূপে মাত করলেন শ্রীদেবীকন্যা

Logoআপডেট: সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

এবি ডেস্ক 
বলিউড অভিনেত্রী জাহ্নবী কিন্তু স্টাইল আইকনে নিজেকে দারুণভাবে উপস্তাপন করেছেন। যার ফলে ইতিমধ্যেই বলিপাড়ায় নিজস্ব স্টাইল স্টেটমেন্ট তৈরি করে ফেলেছেন শ্রীদেবীকন্যা। কেননা, বলিউড ইন্ডাস্ট্রির নতুন সেনসেশন দৃষ্টিনন্দন ফ্যাশন স্টাইল দিয়ে এরই মধ্যে দর্শক-ভক্তদের প্রচুর প্রশংসা কুড়িয়েছেন তিনি।

সম্প্রতি ইতালির লেক কমোতে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বাগ্‌দান অনুষ্ঠান আয়োজন করা হয়। সেখান বলিউডের নামীদামী অনেক তারকার সঙ্গে হাজির হয়েছেন জাহ্নবী কাপুরও। অনুষ্ঠানে কালো সেমি-শের গাউন পরে উপস্থিত হন ‘ধাড়াক’খ্যাত এই অভিনেত্রী।

এমন পোশাকে অনিন্দ্য সুন্দর দেখাচ্ছিল তাকে। তার রূপের দ্যুতি মুহূর্তেই সবার নজর কেড়ে নেয়। জাহ্নবী ছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, সোনম কাপুর আহুজা, আনন্দ আহুজা, অনিল কাপুরসহ অনেক তারকাই এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন।

প্রসঙ্গত, চলতি বছরে ‘ধড়ক’ চলচ্চিত্র দিয়ে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। ছবিটি নাগরাজ মঞ্জুলের মারাঠি ভাষার সৈরাট ছবির হিন্দি পুনর্নির্মাণ। প্রথম ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আরেক নবাগত ঈশান খট্টর। প্রথম ছবিতেই তার অভিনয় সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে।