বিশেষ সংবাদ:

‘বিনোদন জগতের নারীদের সবাই সস্তা মনে করে’

Logoআপডেট: রবিবার, ০৭ অক্টোবর, ২০১৮

এবি ডেস্ক
বলিউডের শক্তিমান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন তনুশ্রী। ‘আশিক বানায়া আপনে’ খ্যাত এই অভিনেত্রীর পাশে পাশে দাঁড়িয়েছেন কঙ্কনা রনৌত, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেক অভিনেত্রী। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন খ্যাতিমান অভিনেত্রী মালাইকা আরোরা।
এক সাক্ষাৎকারে মালাইকা বলেন, ‘বিনোদন জগতে কাজ করা খুবই কঠিন। কারণ যে সকল নারী ফিল্ম ও মডেলিং ইন্ডাস্ট্রিতে কাজ করেন তাদেরকে সকলেই সস্তা মনে করে। এই ধারণা থেকে বেরিয়ে আসা উচিত। একজন নারী ছোট স্কার্ট পরে বা ধূমপান করে বলেই তার সঙ্গে যা খুশি করা যায় না। সে যা করে নিজের ইচ্ছেতেই করে।’

তিনি আরো বলেন, ‘নারীদের নিজেদের সমস্যার কথা খোলাখুলি বলা উচিত। যখন কেউ আপনার জীবনের কোনো ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করছে, আপনি সেটা নিয়ে মুখ না খোলা পর্যন্ত কেউ জানতেই পারবে না। আপনি যখনই বাড়ি থেকে বেরোবেন মাথায় তো এই চিন্তা নিয়ে ঘুরতে পারেন না যে আমার কর্মক্ষেত্র আমার জীবনটা শেষ করে দিতে চলেছে। আমাদের এই জিনিসটা বদলানো প্রয়োজন।’
মালাইকা অরোরা এই মুহূর্তে ইন্ডিয়া'জ নেক্সট টপ মডেল টেলিভিশন রিয়্যালিটি শো’য়ের বিচারকের ভূমিকা পালন করছেন। এছাড়াও বিশাল ভরদ্বাজের ‘পাতলা’ ছবিতে হ্যালো হ্যালো গানেও অংশ নিতে দেখা গেছে তাকে।

উল্লেখ্য, ‘#মি টু’ আন্দোলনের শুরুটা হয়েছিল হলিউড থেকেই। এরপর প্রবীণ অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগের পর বলিউডেও এ আন্দোলন বেশ জোরেই শুরু হয়। এরই মধ্যে বিষয়টি নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেছেন হলিউড ও বলিউডের প্রথমসারির অনেক তারকা। সেই ধারাবাহিকতায় এবার মুখ খুললেন ‘দিল সে’ খ্যাত অভিনেত্রী মালাইকা আরোরা।