বিশেষ সংবাদ:

কেমন আছেন ঋষি কাপুর? দেখতে গেলেন প্রিয়াঙ্কা-সোনালি

Logoআপডেট: মঙ্গলবার, ০৯ অক্টোবর, ২০১৮

এবি ডেস্ক

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের চিকিৎসা কেমন চলছে? তিনি এখন কেমন আছেন ? এ নিয়ে বেশ কৌতূহলী ভক্ত-শুভাকাঙ্ক্ষী এমনকি বলিউড তারকারাও। তাই তো এবার ঋষি কাপুরকে দেখতে তার নিউ ইয়র্কের এপার্টমেন্টে হাজির হলেন প্রিয়াঙ্কা চোপড়া।

শুধু প্রিয়াঙ্কাই নন, ঋষির নিউ ইয়র্কের এপার্টমেন্টে হাজির হন ক্যান্সার-আক্রান্ত চিকিৎসাধীন সোনালি বেন্দ্রেও। সম্প্রতি ঋষি কাপুরের বাড়িতে হাজির হয়ে তার সঙ্গে হাসি মুখে ছবি তুলতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। ঋষি কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে দেখা যায় নিতু কাপুরকেও। আর ৩ জনের সেই ছবি সোশ্যাল সাইটে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মার্কিন মুলুকে পাড়ি দেন ঋষি কাপুর এবং নিতু কাপুর। বাবা-মায়ের সঙ্গে নিউ ইয়র্কে যান রণবীর কাপুরও। জানা যায়, ঋষি কাপুরের চিকিত্সার জন্যই তারা বিদেশে পাড়ি দিয়েছেন। কিন্তু, আদতে কী হয়েছে ঋষি কাপুরের, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

চিকিৎসার জন্য নিউ ইয়র্কে থাকায় মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি ঋষি কাপুর বা নিতু কাপুর। যা নিয়ে বেশ জল্পনা শুরু হয়। এরপরই শোনা যায়, ঋষি কাপুরের নাকি ক্যান্সার হয়েছে। এই মুহূর্তে ক্যান্সারের তৃতীয় স্তরে ঋষি কাপুর রয়েছেন বলেও শোনা যায়।

যদিও, ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর গোটা বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, ঋষির যে আদতে কী হয়েছে, তা জানা যায়নি। আর সেই কারণেই চিকিত্সার জন্য মার্কিন মুল্লুকে নিয়ে যাওয়া হয়েছে তাকে। তবে এখনো এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

 এদিকে, চিকিৎসার জন্য নিউ ইয়র্কে যাওয়ার পর এবার এই প্রথম নিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। যে ভিডিওতে ঋষি কাপুরকে দেখা যায়, অনুপম খেরের সঙ্গে। নিউ ইয়র্কের ম্যাডিসন এভিনিউতে অনুপম খেরের সঙ্গে হাঁটতে দেখা যায় রণবীর কাপুরের বাবাকে। যে ভিডিও আপলোড করে ঋষি কাপুর লেখেন, ‘ম্যাডিসন স্কয়ারে খের-ফ্রি, ওর ইট ইস কেয়ার-ফ্রি পুরনো বন্ধু অনুপম খেরের সঙ্গে। ‘ঋষি কাপুরের এই ভিডিও দেখে বেশ কিছুটা আশ্বস্ত হন তার ভক্তরা।