বিশেষ সংবাদ:

যে কারণে সাজিদের উপর বিব্রত বিপাশা বসু

Logoআপডেট: রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

এবি ডেস্ক

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত যৌন হেনস্তা নিয়ে মুখ খুলে বর্তমানে খবরের শিরোনামে। নানা পাটেকরের মতো বর্ষীয়ান অভিনেতার বিরুদ্ধে মুখ খোলায় প্রথমে সমালোচনার শিকার হলেও, তার পাশে এখন দাঁড়িয়েছেন অনেকেই। এ থেকে যেন সাহস সঞ্চয় করে যৌন হেনস্তা নিয়ে এখন একে একে সরব হচ্ছেন বলিউড নায়িকারা।

এবার মুখ খুললেন হার্টথ্রুব নায়িকা বিপাশা বসু। যৌন হেনস্তা নিয়ে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে মুখ খোলায় তিনি সবার প্রশংসা করেছেন। বিপাশা বলেন, সিনেমার সেটে বিভিন্ন নারী ও অন্য সদস্যদের সঙ্গে সাজিদের আচরণ তাকে অস্বস্তিতে ফেলেছে।

প্রসঙ্গত, সম্প্রতি সালোনি চোপড়া, সাংবাদিক কারিশমা উপাধ্যায় ও অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন। বিপাশা বসু ২০১৪ সালে ‘হামসকলস’ ছবিতে সাজিদের সঙ্গে কাজ করেছিল। তখন সাজিদের আচরণে বিরক্ত ছিলেন বিপাশা। সাজিদ প্রকাশ্যে অশোভন মশকরা করতেন।

টুইটারে বিপাশা বসু লেখেন, ‘আমার সত্যিই দারুণ লাগছে এসব জঘন্য পুরুষদের বিরুদ্ধে নারীদের মুখ খুলতে দেখে। তবে আমার সঙ্গে এইসব কিছুই হয়নি। সেটে নারীদের প্রতি তার আচরণ অত্যন্ত রূঢ়, যা আমাকে বিব্রত করত। তিনি নোংরা কৌতুক বলতেন সবার সামনেই এবং সব নারীর সঙ্গেই খারাপ ব্যবহার করতেন।’

বিপাশা আরও লেখেন, ‘আমাকে সবাই বলেছিল তাকে কিছু না বলতে, তাই আমি নিজের কাজ একজন পেশাদারের মতোই তাড়াতাড়ি শেষ করে প্রযোজকদের জানিয়েছিলাম যে, এই ছবির সঙ্গে নিজেকে আর যুক্ত রাখতে পারব না, কারণ তাহলে যেকোনো সময় আমি হয়তো মেজাজ হারিয়ে ফেলব।’

 

এবি/রায়হান