বিশেষ সংবাদ:

এই বয়সে কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন সুস্মিতা সেন!

Logoআপডেট: শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮

এবি ডেস্ক

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। একটা সময় প্রাক্তন এই বিশ্বসুন্দরীর রূপে মাতাল ছিল প্রায় গোটাবিশ্ব। শুধু তাই নয়, সেই রূপের মাদকতা এখনো অগণিত পুরুষের মনে দাগ কাটে।

সুস্মিতা সেনের বয়স এখন ৪২। এখনও বহু পুরুষের হৃদয় দখল করে আছেন জনপ্রিয় এই অভিনেত্রী। মডেলিং হোক বা অভিনয়, সাফল্য এসেছে দুজায়গাতেই। দুই কন্যা সন্তান রেনে ও আলিশাকে দত্তক নিয়ে ‘সিঙ্গেল মাদার’ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন বলিউডের এই বঙ্গললনা।

তবে সম্পর্ক নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। অভিনেতা ও ক্রিকেটার এমনকি ব্যবসায়ীও তার প্রেমিকের তালিকায় উঠে এসেছে। শুধু তাই নয়, একাধিকবার সেসব সম্পর্ক ভাঙ্গার খবরও মিডিয়ায় শিরোনাম হয়েছে। তবে মিস ইউনিভার্সের জীবনে আবারও নতুন মানুষের আগমন ঘটেছে বলে জোর গুঞ্জন উঠেছে।

জানা গেছে, সুস্মিতার জীবনে এই আগন্তুকের নাম রোহমান শল। তিনি পেশায় একজন মডেল। অনেকদিন থেকেই সুস্মিতা সেনের সঙ্গে এই উঠতি মডেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে বিটাউনে এ নিয়ে চলছে আলোচনার ঝড়! কেননা ওই মডেল সুস্মিতার চেয়েও বয়সে কম।

সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে সুস্মিতাকে তার দুই মেয়ে ও রোহমানের সঙ্গে দেখা গেছে। তারা একসঙ্গে বসে শো উপভোগ করেন। সুস্মিতার দুই মেয়ের সঙ্গে রোহমানকে আনন্দ করতেও দেখা যায়। সম্প্রতি এই দুই প্রেমিক যুগলকে একসঙ্গে দেখা গেছে বিমানবন্দরে।

এছাড়াও সম্প্রতি আগ্রার তাজমহলে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন নতুন এই যুগল। সেখানেই ফটোসেশনে তাদের দেখা মিলেছে। ছবি আপলোড করে সুস্মিতা ক্যাপশনে লিখেছেন, “লাভাঅফ মাই লাইফ।” এ থেকেই দুজনের হাবুডুবু খাওয়া প্রেমের সম্পর্ক নিয়ে জোর গসিপ চলছে।