বিশেষ সংবাদ:

‘আহত ফুলের গল্প’ সিনেমার ট্রেলারেই বাজিমাত!

Logoআপডেট: রবিবার, ২২ জুলাই, ২০১৮

এবি প্রতিবেদক
প্রকাশ পেল প্রতিশ্রুতিশীল তরুণ নির্মাতা অন্ত আজাদ পরিচালিত ‘আহত ফুলের গল্প’ সিনেমার ট্রেলার। আর প্রকাশের পরই ঘটলো বাজিমাত এরই মধ্যে কয়েক হাজার অনলাইন ভিউয়ার দেখে পেলেছেন ট্রেলারটি।
গত ১ জুলাই সেন্সরে আনকাট ছাড়পত্র পাওয়ার ধারাবাহিকতায় গতকাল নিজের ব্যক্তিগত ফেসবুক ওয়ালে ছবিটির ট্রেলার প্রকাশ করেন এর নির্মাতা অন্ত আজাদ। প্রকাশের পরই সিনেপ্রেমীরা উচ্ছ্বাসের সাথে এটি উপভোগ শুরু করেন। দৃষ্টিনন্দন এই ট্রেলারে অনলাইন ভিউয়ারদের মাঝে মুহুর্তের মধ্যেই মুগ্ধতা ছড়ায়।

ট্রেলারে দেখা যায়, আবহমান বাংলার অপরূপ রূপমার নানা দৃশ্যায়ন। পাশাপাশি সহজ-সাবলির জীবনরেখার অনন্য সমীকরণ এবং আবেগ আর দন্দ্বের বর্ণচ্ছটা। পিতৃতান্ত্রিক বাংলাদেশের মুসলিম সমাজব্যবস্থা, তথ্যপ্রযুক্তি ও সংস্কৃতি সংস্পর্শ; এ তিনটি বিষয়- যথাক্রমে শাপলা, কামিনী এবং মোহনা নামের তিনজন মেয়ের জীবনকে কিভাবে প্রভাবিত করেছে সেই গল্পই এই চলচ্চিত্রের অন্যতম সূত্র। কয়েকটি স্তরে প্রবাহিত এই ছবিতে শাপলা ও সবুজের একটি বিরহ নির্ভর প্রেমের গল্প দেখতে পাবেন দর্শক। যার অনবদ্য শৈল্পিক রেশ-এর দেখা মিললো ‘আহত ফুলের গল্প’ সিনেমার ট্রেলারে।

ফলে ছবিটি দর্শকদের জন্য দারুণ উপভোগ্য এবং ভালো কিছু নিয়ে আসার বিষয়ে সংশ্লিষ্টদের পাশাপাশি বেশ আশাবাদী সিনেপ্রেমীরাও।তবে কবে নাগাদ ছবিটি মুক্তি দেয়া হবে সে বিষয়টি চলতি মাসের শেষের দিকে ঘােষণা করা হবে বলে জানিয়েছেন নির্মাতা অন্ত আজাদ।

নবনির্মিত এই ছবির কেন্দ্রীয় চরিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তাহিয়া তাজিন খান ও সুজন মাহাবুব। এছাড়াও রয়েছে গাজী রাকায়েত, অনন্যা হক, আলী আহসান, শেলী আহসান, জয়া, অভি চৌধুরী, শান্ত কুন্ডু, কামরুল হাসান, তৌহিদুল আলম, সজীব, রিফাত, পিয়ারা বেগম, শহীদুল ইসলাম, ওমরচাঁদ, ইকতারুল ইসলাম, আরিফ, মিনহাজ, তাজিন, রাব্বি, শিরিনসহ অনেকে।

এই সিনেমায় দর্শক ৪টি পূর্ণাঙ্গ গান এবং ১টি উত্তর বঙ্গের বিয়ের গীত উপভোগ করবেন। রবীন্দ্র সংগীত ও বিয়ের গীত ছাড়া, বাকি তিনটি গান মৌলিক। গান গুলো লিখেছেন- টোকন ঠাকুর, কামরুজ্জামান কামু, সোলায়ামন আকন্দ। কণ্ঠ দিয়েছেন যথাক্রমে- পিন্টু ঘোষ, কামরুজ্জামান রাব্বি ও লিপু অসীম। রবীন্দ্র সংগীতটিতে কণ্ঠ দিয়েছেন- রোকন ইমন। আর বিয়ের গীতটিতে কণ্ঠ দিয়েছেন- উত্তর বঙ্গের স্থানীয় শিল্পীরা। ছবিটি প্রযোজনা করছে ওশান মাইন্ড এন্টারটেইনম্যান্ট।