বিশেষ সংবাদ:

ব্যাংককের পথে শাকিব-বুবলী

Logoআপডেট: সোমবার, ০৬ আগস্ট, ২০১৮

এবি প্রতিবেদক
শোবিজ অঙ্গনে আলোচিত তারকা জুটি শাকিব খান ও শবনম বুবলী উড়াল দিয়েছেন ব্যাংককের উদ্দেশ্যে। আসছে ঈদকে ঘিরে নির্মিতব্য চলচ্চিত্র ‘ক্যাপ্টেন খান’-এর শুটিংয়ের জন্য ব্যাংকক যাচ্ছেন শাকিব-বুবলী। সঙ্গে রয়েছে ছবিটির অন্যান্য কলাকুশলীরা। আজ সোমবার দুপুরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে উড়াল দিয়েছেন তারা।

ব্যাংককে ‘ক্যাপ্টেন খান’ সিনেমার দুটি গানের শুটিং হবে বলে বিমানে ওঠার আগে জানিয়েছেন বুবলী। গ্ল্যামারাস এই চিত্রনায়িকা বলেন, ‘ছবিটির কাজ প্রায় শেষের পথে। জানতে পেরেছি আসছে ঈদুল আজহায় ‘ক্যাপ্টেন খান’ মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আশা করি আমার অন্যান্য ছবির মতো 'ক্যাপ্টেন খান'ও দর্শকদের জন্য দারুণ উপভোগ্য হবে।’

এদিকে, শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, 'আশা করছি ঈদুল আযহায় ছবিটি পর্দায় দেখতে পাবেন দর্শক। সপ্তাহ খানেকের মধ্যেই ব্যাংককে দুটি গানের চিত্রায়ন করবো। শুটিং শেষ হওয়া মাত্রই সেন্সরে জমা দেয়া হবে ছবিটি।’

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ও শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন- সম্রাট, মিশা সওদাগর, পায়েল সরকার, বড়দা মিঠু, ডন, শিবা শানু প্রমুখ।

গেল ঈদে দর্শকদের দুটি ছবি উপহার দিয়েছেন আলোচিত এই তারকা জুটি। ছবি দুটি হচ্ছে উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ এবং আশিকুর রহমানের ‘সুপার হিরো’। ঈদে ছবি দুটি মুক্তির পর দর্শকরা বেশ পছন্দ করে।