বিশেষ সংবাদ:

জুটি বাঁধছেন শাকিব-নুসরাত

Logoআপডেট: সোমবার, ০৬ আগস্ট, ২০১৮

এবি প্রতিবেদক
প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ঢাকা ও কলকাতা সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও আত্মবিশ্বাসী মডেল-অভিনেত্রী নুসরাত ফারিয়া।

অনেকদিন ধরে তারা ঢালিউড ও টলিউডের ছবিতে কাজ করলেও কখনো একই ছবিতে জুটি বাঁধা হয়নি তাদের। অবশেষে একই ফ্রেমে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া।


‘শাহেনশাহ’ নামের এই সিনেমাটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। ছবিটি নির্মিত হবে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে। বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। 'শাহেনশাহ' ছবির মহরত হবে আগামী ২৭ আগস্ট। তারপরেই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেনে তিনি।

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে পথচলা নুসরাত এরই মধ্যে নিজেকে দর্শকদের মাঝে মেলে ধরতে সমর্থ হয়েছেন। সর্বশেষ এ কথার প্রমাণ রাখলেন, অভিনেতা শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে। এ ছবিতে যোগদানের মধ্য দিয়ে জাজ মাল্টিমিডিয়ার বাইরে অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে কাজ শুরু করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া।


এ বিষয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘শাকিব খান এ দেশের সিনেমা জগতের সুপারস্টার এবং আমি আমার জায়গায় প্রতিষ্ঠিত। ফলে আমাদের জুটি নিয়ে দর্শকদের মধ্যে একটা বিশেষ কৌতূহল ও আকর্ষণ তো থাকবেই। কেননা, শাকিব খান এবং আমাকে কেউ এর আগে বড় পর্দায় কাজ করতে দেখেনি। ফলে আমাদের দুজনার ভক্তরাই ছবিটি দারুণভাবে লুফে নেবে। এতে কোনো সন্দেহ নেই।’