বিশেষ সংবাদ:

অন্তরঙ্গ মাহি-তায়েব!

Logoআপডেট: বৃহস্পতিবার, ০৯ আগস্ট, ২০১৮

এবি প্রতিবেদক

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে রোমান্সে মেতেছেন অভিনেতা ডিএ তায়েব।  সেই ছবি এখন ভাইরাল হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ মিডিয়া অঙ্গনে। তবে বাস্তবে নয়, ‘অন্ধকার জগত: দ্য ডার্ক’ নামের একটি ছবিতে জুটি হয়ে ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করছেন তারা। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবিটির চিত্রায়নের কাজ প্রায় শেষের পথে।

গত মঙ্গলবারে ছবিটির একটি আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়। এই আইটেম গানের শুটিংয়ে আবেদনময়ী আইটেম গার্ল হিসেবেই দেখা গেল মাহিকে। গানটিতে মাহির সঙ্গে বেশ রোমান্স করতে দেখা যায় ডিএ তায়েবকে। ছবিতে মাহি  অভিনয়  করছেন গোয়েন্দা পুলিশের চরিত্রে। গল্প নির্ভর এই ছবিতে মাফিয়া ও সন্ত্রাসীদের ধরতে একদল পুলিশের নিরন্তর পরিশ্রমের বিষয়টি দেখানো হবে।

আইটেম গানে এবারই কিন্তু প্রথম নয় মাহি। এর আগেও বেশ কিছু সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন মাহি। এর মধ্যে রয়েছে ‘অগ্নি ২’ ছবির ‘ম্যাজিক মামনি’ গানটি ব্যাপক সাড়া ফেলে।গল্পের প্রয়োজনেই অন্ধকার জগতে আইটেম গানটি রাখা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক বদিউল আলম খোকন। শুরুর দিকে ছবিটির নাম ছিল ‘কাঙাল’। পরে নাম পরিবর্তন করে অন্ধকার জগৎ রাখা হয়।

মাহিয়া মাহি অভিনীত মুক্তি পাওয়া সর্বশেষ ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। এতে মাহির নায়ক  ছিলেন বাপ্পি চৌধুরী। এদিকে ঈদুল আজহায় মাহি অভিনীত ‘জান্নাত’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে  মাহির বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।