বিশেষ সংবাদ:

রোমান্টিক গানে রোমান্টিক তাসকিন

Logoআপডেট: সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

এবি প্রতিবেদক 
সম্প্রতি সারাদেশে আলোড়ন সৃষ্টি করা ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের খল অভিনয় তাসকিন রহমানের অসাধারণ অভিনয় সর্বমহলে বেশ প্রশংসিত হয়েছে। এরই মধ্যে তিনি নতুন ছবিতে নায়ক হিসেবে আসছেন বলে খবর এসেছে।

এবার প্রকাশ হলো তার রোমান্টিক গান। নতুন ছবি ‘বয়ফ্রেন্ড'-এর গান ইউটিউবে অবমুক্ত করা হয়েছে। এতে তাসকিনের নায়িকা হিসেবে দেখা যাচ্ছে লোপা নাহারকে।


গানের শিরোনাম ‘মনে মনে গোপনে’। সুদীপ কুমার দীপের লেখা এবং কলকাতার প্রীতমের সুর ও সঙ্গীতে নতুন এই গানে কণ্ঠ দিয়েছেন প্রসেনজিৎ ও জেমি। ২৩ সেপ্টেম্বর এটি লাইভ টেকনোলজির ব্যানারে প্রকাশিত হয়েছে।

ছবি প্রসঙ্গে তাসকিন বলেন, ‘ছবিটির গল্প যে রোমান্টিক ঘরানার সেটি নাম শুনেই বুঝা যায়। কলকাতায় গিয়ে আমি ছবিটির গল্প শুনেছিলাম। তখনই এতে অভিনয়ের বিষয়ে চূড়ান্ত করি। গল্পটি অনেক সুন্দর। সবার জন্য এটি দারুণ উপভোগ্য হবে’

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রটি শাপলা মিডিয়ার ব্যানারে পরিচালনা করেছেন উত্তম আকাশ ও নেহাল দত্ত। এদিকে, তাসকিন রহমান আরও একটি রোমান্টিক ছবির কাজ শেষ করেছেন। এটি হলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’। ছবিতে তার সহশিল্পী তাহসান খান ও কলকাতার শ্রাবন্তী।