বিশেষ সংবাদ:

শাকিবের ‘নাকাব’ মুক্তি ২৮ সেপ্টেম্বর

Logoআপডেট: সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

এবি প্রতিবেদক 
‘পাষাণ’ ছবির বিনিময়ে গত ২১ সেপ্টেম্বর ‘নাকাব’ মুক্তির কথা থাকলেও আমদানি জটিলতায় বাংলাদেশে মুক্তি পায়নি ছবিটি। তবে যথারীতি পশ্চিমবঙ্গের ১৫০টি হলে ছবিটি মুক্তি পায়। অবশেষে তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পাওয়ায় শাকিব খান অভিনীত কলকাতার ছবি ‘নাকাব’ মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশের প্রেক্ষাগৃহে।
এদিকে, তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পাওয়ার পর এবার ‘নাকাব’ ছবিটি সেন্সরে যাচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। এ বিষয়ে তিনি বলেন, দু-একদিনের মধ্যে ছবিটি সেন্সরে জমা দেয়া হবে। আগামী ২৮ সেপ্টেম্বর ছবিটি বাংলাদেশে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানিয়েছেন আবদুল আজিজ।

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘নাকাব’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার সুপারহিট নায়ক নায়ক শাকিব খান। তার বিপরীতে ছবিতে দেখা যাবে কলকাতার দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকাকে। রাজিব বিশ্বাস পরিচালিত ভৌতিক এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান।

ছবিতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা জীবিত অবস্থায় দুটি মার্ডার করেছিল। আর দেখতে হুবহু তার মতো!

এদিকে, খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি এ নায়ক। নিজেকে নির্দোষ প্রমাণ করতে হলে ভূতকে আইনের হাতে তুলে দিতে হবে তার। এমনি ভৌতিক রসায়নে গড়ে উঠেছে ‘নাকাব’। ছবিটি কলকাতার পাশাপাশি বাংলাদেশের দর্শকদের কাছেও দারুণ উপভোগ্য হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।