বিশেষ সংবাদ:

নভেম্বরে মম-মিলনের ‘স্বপ্নের ঘর’

Logoআপডেট: রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

এবি প্রতিবেদক

কোনো প্রকার কর্তন ছাড়াই সেপ্টেম্বরে সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পায় চিত্রনায়ক আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারী মম অভিনীত নতুন সিনেমা ‘স্বপ্নের ঘর’। তরুণ নির্মাতা তানিম রহমান অংশু পরিচালিত এই ছবিটি সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী নভেম্বরে। সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী এই সিনেমার গল্প লিখেছেন অনীশ দাস অপু।

আগামী ৯ নভেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানান নির্মাতা তানিম রহমান অংশু। শুরুতে ‘স্বপ্নবাড়ি’ নামে শুটিং শুরু হলেও পরে ছবিটি ‘স্বপ্নের ঘর’ নামে সেন্সর সনদ পেয়েছে। মিলন-মম ছাড়া আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শিপন খান ও কাজী নওশাবা।

ছবির গল্পে দেখা যাবে, ফিল্মস্টার মিলন স্ত্রীসহ একটি বাড়িতে ওঠেন। তারপর থেকেই ঘটতে থাকে নানান ঘটনা। রহস্যময় বাড়িটি ঘিরে তৈরি হয় ধূম্রজাল। এরপর কী হবে তা জানতে হলে ‘স্বপ্নের ঘর’ মুক্তিরই চোখ ফেলতে হবে প্রেক্ষাগৃহে।

ছবিটি প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, ‘এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মত সিনেমায় একজন ফিল্মস্টারের ভূমিকায় অভিনয় করেছি। এখানে নতুনভাবে দর্শকরা আমাকে খুঁজে পাবেন। মূলত, একটি রহস্যঘেরা বাড়িকে কেন্দ্র করেই সিনেমার গল্প আবৃত। সিনেমাটি দর্শকের প্রত্যাশা পূরণ করবে বলে আমার বিশ্বাস।’ 

সিনেমাটি নিয়ে মম বলেন, ‘ছবিটির গল্পে দর্শক স্বকীয় একটা চিত্র খুঁজে পাবেন, একইসঙ্গে বিনোদনও পাবেন। এ সিনেমার মূল আকর্ষণ হচ্ছে চরিত্রগুলো। পুরো কাহিনিতে দর্শকরা একটা ভিন্নতা পাবেন। আশাকরি ছবিটি সবার ভালো লাগবে।’

 

এবি/রায়হান