বিশেষ সংবাদ:

পাকিস্তান জিতলে নগ্ন হবেন মডেল কোয়ান্দেল!

Logoআপডেট: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০১৬

এবি-ক্রীড়া ডেস্ক


পুনম পাণ্ডেকে মনে আছে তো? বিতর্কিত মন্তব্য বা সাহসী পোশাকের সৌজন্যে যিনি প্রায়ই শিরোনামে থাকেন।

এ বার তাঁর মতোই নগ্নতা বাজি রেখে আরেক এক প্রতিযোগী এলেন শিরোনামে। ইনিও কোন্দিল বালোচ।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হবে ভারত। চিরপ্রতিদ্বন্দ্বী এই দলের খেলা মানেই উত্তেজনা। এশিয়া কাপে ভারতে কাছে হেরেছে পাকিস্তান। কিন্তু এবার আর পাকিস্তান সমর্থকরা চান না বিশ্বকাপে ভারতের কাছে হারুক তারা। তাই তো তাদের জন্য করছেন অনেক মানত এবং কেউবা আবার সেই মানতের সীমাও ছাড়িয়েছেন।

২০১১ তে পুনম পাণ্ডে জানিয়েছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি। সে বার ধোনি বাহিনির হাতেই উঠেছিল বিশ্বকাপ৷ তবে বিসিসিআই পুনমকে অনুমতি না দেওয়ায় হতাশ হয়েছিলেন পুনম ভক্তরা৷ কিন্তু এবারও টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে রয়েছে তুমুল উত্তেজনা।

সেই উত্তেজনার সাথে নিজেকে সামিল করে দুঃসাহসী ঘোষণা দিয়েছেন পাকিস্তানের জনপ্রিয় মডেল কোয়ান্দেল বালোচ। পুনমের পথই অনুস্বরণ করছেন ক্রেজি এই মডেল। অর্থাৎ বিশ্বকাপে যদি ভারতকে পাকিস্তান হারিয়ে দেয়, তাহলে নগ্ন হবেন পাক মডেল কোয়ান্দেল বালোচ। শুধু নগ্ন হবেনই নয়, সেই অবস্থায় স্ট্রিপ নাচও করবেন। এমনটাই ঘোষণা করেছেন পাকিস্তানি এই মডেল।

ইউটিউবে একটি ভিডিও পোস্ট করে সেখানে তিনি বলেছেন, ১৮ তারিখের ম্যাচে যদি পাকিস্তান ভারতকে হারিয়ে দেয়, তবে তিনি সারা দেশের জন্য স্ট্রিপ ড্যান্স করবেন। আর সেটি ডেডিকেট করবেন শহীদ আফ্রিদিকে। কান্দিল বলেন, ‘মেরি জান আফ্রিদি। আমি তোমার জন্য সব কিছু করব। শুধু তুমি এ বার ইন্ডিয়াকে হারিয়ে দাও। আমি তোমার জন্য স্ট্রিপ ডান্স করব”। কান্দিলের এই বিস্ফোরক মন্তব্যের পর ঝড় উঠেছে ওয়েব দুনিয়ায়। কোয়ান্দেল বালোচের এই কথার উত্তরও নাকি দিয়েছেন শহীদ আফ্রিদি। সেখানে নাকি তিনি কোয়ান্দেলকে নগ্ন ভিডিও পাঠাতে বলেছেন। এমনই দাবি তার।